কালো টুপি ও মাস্কে মুখ ঢেকেছেন তিনি… কে এই অভিনেত্রী?

অনেকদিন পর জিমে গিয়েছেন তিনি। অনেক দিন পর পুরনো অভ্যাসে ফিরে 'পুরনো আমি'কে ফিরে পেয়েছেন এই অভিনেত্রী।

কালো টুপি ও মাস্কে মুখ ঢেকেছেন তিনি... কে এই অভিনেত্রী?
জিমে মন্দিরা বেদী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 8:50 PM

বহুদিন পর মঙ্গলবার জিমে গিয়েছিলেন মন্দিরা বেদী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। স্বামী ও পরিচালক রাজ কৌশলের মৃত্যুর পর এক্সারসাইজের ছবি ও ভিডিয়ো শেয়ার করা বন্ধ করে দিয়েছিলেন মন্দিরা। মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে ফের শেয়ার করলেন একটি ছবি।

মাত্র ৪৯ বছর বয়সে মৃত্যু বরণ করেন মন্দিরার স্বামী রাজ। এই বছরই ৩০ জুন হার্ট অ্যাটাক হয় রাজের। তারপর নিজেকে পুরোপুরি গুঁটিয়ে নিয়েছিলেন মন্দিরা। স্বামীর অকালে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। তবে মঙ্গলবার নিজের পুরনো স্বভাবে ফিরেছেন অভিনেত্রী। জিমে গিয়েছেন। ছবি পোস্ট করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

মন্দিরার পরনে ছিল ব্লু স্পোর্টস ব্রা, কালো রঙের টাইটস, একটি টুপি ও মাস্ক। টুপি ও মাস্কের আড়ালে এমনভাবে মুখ ঢেকেছিলেন, যে দেখে বোঝার উপায় নেই মানুষটি মন্দিরাই।

স্বামী মারা যাওয়ার কিছুদিন পর থেকে ইনস্টাগ্রাম পোস্টে স্বামীকে উদ্দেশ্য করে পোস্ট করতেন মন্দিরা। একটি পোস্টে লিখেছিলেন, “২৫ বছর ধরে তোমাকে চিনি। ২৩ বছর আমাদের বিয়ে হয়েছে… সব সংগ্রাম দেখেছি একসঙ্গে… ওঠাপড়ায় সঙ্গী হয়েছি একে-অপরের…”

১৯৯৯ সালে বিয়ে হয়েছে মন্দিরা-রাজের। সন্তান বীরের জন্ম হয়েছে ২০১১ সালে। মেয়ে তারাকে তাঁরা দত্তক নিয়েছিলেন গত বছর। রাখির দিন ইনস্টাগ্রামের বাচ্চাদের ছবি পোস্ট করেছেন মন্দিরা।

রাজের প্রয়াণের ঠিক এক মাস পর মুম্বইয়ের বাড়িতে রাজের আত্মার শান্তি কামনায় বিশেষ পুজোর আয়োজন করেছিলেন মন্দিরা। সঙ্গে ছিল দুই সন্তান বীর এবং তারা। আসলে জীবন এতটাই আকস্মিক, রাজের মৃত্যুর পর তা যেন আরও বেশি করে অনুভব করছেন মন্দিরা। একমাত্র ঈশ্বর সব কিছুর নিয়ন্ত্রক। তাই ঈশ্বরের কাছে নিজেকে সম্পূর্ণ নিবেদন করে ভাল থাকার রাস্তা খুঁজছেন তিনি।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

মন্দিরার বাবা, মা রয়েছেন। কিন্তু তাঁদের সামনেও সব সময় মন খুলে নিজের কথা বলতে পারছেন না তিনি। কাঁদতে পারছেন না। কারণ মন্দিরা কাঁদলে তাঁরাও কষ্ট পাচ্ছেন। বীর এবং তারা দুই সন্তানের সম্পূর্ণ দায়িত্ব এখন মন্দিরার উপরেই। সন্তানদের সামনেও ভেঙে পড়লে চলবে না। নিজস্ব স্পেস দরকার ছিল তাঁর। একমাত্র ঈশ্বরের কাছেই সেই সমর্পণ সম্ভব।

রাজের অপূর্ণ সব দায়িত্বই এখন মন্দিরার কাঁধে। ঠিক এক বছর আগে তারাকে দত্তক নিয়েছিলেন রাজ-মন্দিরা। যে দিন মেয়েকে বাড়ি নিয়ে গিয়েছিলেন, সে দিনটাকেই তারার জন্মদিন হিসেবে সেলিব্রেট করতে চেয়েছিলেন। সেই অর্থে বাড়িতে মেয়ের প্রথম জন্মদিন যাতে কোনও ভাবে মিস না হয়, মেয়ের যাতে মন খারাপ না হয়, তার জন্য গত ২৯ জুলাই বাড়িতেই আয়োজন করেছিলেন মন্দিরা। বোনের জন্মদিনে মন্দিরার ছেলে বীরও এনজয় করেছে। সে সব ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তিনি।

আরও পড়ুন‘কৌন বানেগা ক্রোড়পতি’তে এসে রণবীরের ব্যাপারে নালিশ দীপিকার; তৎক্ষণাৎ ফোন বিগ বি-র

আরও পড়ুনসন্দীপ্তার সারদা মায়ের অভিনয়ে মুগ্ধ অপরাজিতা আঢ্য

আরও পড়ুন“সুশ… তোমাকে খুব মিস করি”, বললেন বাণী, মন খারাপ পরিণীতিরও