‘কৌন বানেগা ক্রোড়পতি’তে এসে রণবীরের ব্যাপারে নালিশ দীপিকার; তৎক্ষণাৎ ফোন বিগ বি-র

KBC 13: 'কৌন বানেগা ক্রোড়পতি' সিজন ১৩-এর হট সিটে দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। আগামী শুক্রবার টেলিকাস্ট হতে চলেছে সেই এপিসোড।

'কৌন বানেগা ক্রোড়পতি'তে এসে রণবীরের ব্যাপারে নালিশ দীপিকার; তৎক্ষণাৎ ফোন বিগ বি-র
দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও অমিতাভ বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 6:52 PM

প্রত্যেক শুক্রবার ‘কৌন বানেগা ক্রোড়পতি’ সিজন ১৩-তে বিশেষ অতিথি হয়ে আসেন কোনও না-কোনও তারকা। গত শুক্রবারের অতিথি ছিলেন ভারতীয় ক্রিকেটের দুই স্তম্ভ সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেওয়াগ। আসন্ন শুক্রবারের অতিথি অমিতাভের ‘অনস্ক্রিন কন্যা’ দীপিকা পাড়ুকোন ও ফারহা খান।

শোয়ের প্রোমো ইতিমধ্য়েই প্রকাশ্যে। বেশ আকর্ষণীয় হতে চলেছে শো, অনুমান করছেন নির্মাতারা। একটি প্রোমোতে দেখা যাচ্ছে, দীপিকা তাঁর স্বামী অভিনেতা রণবীর সিংয়ের ব্যাপারে অমিতাভের কাছে নালিশ করছেন। বলছেন, “রণবীর আমাকে নিজে হাতে একবার ব্রেকফাস্ট তৈরি করে খাওয়াবে বলেছিল। কিন্তু এখনও সেটা করে উঠতে পারেনি।”

এই কথা শোনার পর তৎক্ষণাৎ রণবীরকে ফোন করেন অমিতাভ। রণবীরও চুপ থাকার পাত্র নন, ফোনের ওপার থেকে বলে ওঠেন, “বেবি ওয়ার্ম রিগার্ডস দেওয়ার বদলে তুমি আমার ব্যাপারে নালিশ করছ।” অমিতাভ তারপর তাঁকে জিজ্ঞেস করেন, কেন স্ত্রীর জন্য রান্না করেননি রণবীর? মজার ছলে রণবীরের উত্তর, অমিতাভ স্যার যখন বলে দিয়েছেন, আমি তোমাকে কোলে বসিয়ে অমলেট খাওয়াবোই!”

এত কিছু দেখে চুপ থাকেননি ফারহাও। বলেন, “দীপিকা তো শুধু খাবারের কথা বলেছে। তুমি ওকে কোলে বসানোর কথা বলছ কেন?” সম্প্রতি করোনার দুটি ভ্যাকসিন নেওয়ার পরও আক্রান্ত হয়েছেন ফারহা। তাই পোস্টে উল্লেখ করে লিখেছেন, “এই এপিসোডের শুটিং আগেই হয়েছে। আমি তখন কোভিড পজিটিভ ছিলাম না। সেটের সকলে করোনা টেস্ট করিয়েছে। তাঁদের প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।”

দীপিকার প্রথম পরিচালক ফারহা খান। ছবির নাম ‘ওম শান্তি ওম’। শাহরুখ খান ছিলেন দীপিকার প্রথম হিরো। তারপর আরও অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা ও ফারহা। যেমন ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’। এই দুটি ছবিতেও দীপিকার হিরো ছিলেন শাহরুখই। কেরিয়ারের শুরুতে ফারহার থেকে অনেককিছু শিখেছেন দীপিকা। প্রকাশ্যে সেই কথা অনেকবার বলেওছেন অভিনেত্রী।

দীপিকা ছিলেন অমিতাভের অনস্ত্রিন কন্যা। সুজিত সরকারের জনপ্রিয় ছবি ‘পিকু’কে বাবা-মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। গল্পে যেমন মিশে ছিল কমেডি, তেমনই প্যাথোস। আরও ছবিতে একসঙ্গে কাজ করার কথা তাঁদের। দক্ষিণের একটি ছবিতে দু’জনে কাজ করবেন। সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রভাসও।

আরও পড়ুনকে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ

আরও পড়ুনKBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

আরও পড়ুন: ‘কৌন বনেগা ক্রোড়পতি’ থেকে কেন বাদ পড়েছিলেন শাহরুখ?