মেয়ের আবদারে হাসিমুখ, রাজের শোক কাটিয়ে জীবনে ফিরছেন মন্দিরা

Mandira Bedi: মন্দিরা ফিটনেস ফ্রিক। এ কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। রাজের প্রয়াণের পর সেই চেনা রুটিনে বাধা পড়েছিল।

মেয়ের আবদারে হাসিমুখ, রাজের শোক কাটিয়ে জীবনে ফিরছেন মন্দিরা
মন্দিরা বেদী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 5:38 PM

মাত্র ৪৯ বছর বয়সে আচমকা রাজ কুশলের চলে যাওয়াটা মেনে নেওয়া মন্দিরা বেদীর পক্ষে সহজ ছিল না। রাজের প্রয়াণের এক মাস পর কিছুটা সামলে উঠেছেন ঠিকই। কিন্তু এখনও পরিস্থিতি তাঁর কাছে সহজ নয়। যে মন্দিরার সোশ্যাল ওয়াল ভরে থাকত হাসিখুশি ছবিতে, রাজের প্রয়াণের পর সেখানে বিষাদ নজরে পড়েছে সকলের। অবশেষে হাসলেন মন্দিরা। রাজ চলে যাওয়ার পর এই প্রথম যেন জীবনের দিকে মুখ ফেরালেন।

সোমবার নিজের একটি হাসিমুখের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মন্দিরা। ক্যাপশনে লিখেছেন, ‘ওয়ার্কআউটের পর যখন আমার ছোট্ট মেয়েটা হাসতে বলল, কী করে ফিরিয়ে দিতাম ওকে?’

মন্দিরা ফিটনেস ফ্রিক। এ কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। রাজের প্রয়াণের পর সেই চেনা রুটিনে বাধা পড়েছিল। ফের ওয়ার্কআউট, ফিটনেস, কড়া ডায়েটের চেনা রুটিনে ফিরছেন তিনি। ফিরছেন জীবনের কাছে। এ ছবি যেন তারই প্রমাণ।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

দিন দুয়েক আগে মুম্বইয়ের বাড়িতে রাজের আত্মার শান্তি কামনায় বিশেষ পুজোর আয়োজনও করেছিলেন। সঙ্গে ছিল দুই সন্তান বীর এবং তারা। আসলে জীবন এতটাই আকস্মিক, রাজের মৃত্যুর পর তা যেন আরও বেশি করে অনুভব করছেন মন্দিরা। একমাত্র ঈশ্বর সব কিছুর নিয়ন্ত্রক। তাই ঈশ্বরের কাছে নিজেকে সম্পূর্ণ নিবেদন করে ভাল থাকার রাস্তা খুঁজছেন তিনি।

রাজের আচমকা প্রয়াণ মন্দিরাকে স্তব্ধ করে দিয়েছিল। ২৫ বছরের পরিচিতি এবং ২৩ বছরের দাম্পত্য এক মুহূর্তে শেষ হয়ে গিয়েছে। নিজের ইমোশন লুকিয়ে রাখেননি। কেঁদেছেন। কষ্ট পেয়েছেন। রাজকে মিস করেছেন। কিন্তু নতুন করে সব কিছু শুরু করার অদম্য প্রয়াস জারি রেখেছেন নিরন্তর।

আরও পড়ুন, গায়ক নাকি বডি বিল্ডার! সোনু-শানের ছবি দেখে ধন্দে অনুরাগীরা