‘আমি করণ-অনুরাগ নই, ওর বাপ আমি’, কেআরকে’কে হুঁশিয়ারি মিকা সিংয়ের

দিন কয়েক আগে সলমনকে দুর্নীতিগ্রস্ত তকমা দেওয়ার অভিযোগে স্বঘোষিত সমালোচক কমল আর খান ওরফে কেআরকে'র বিরুদ্ধে আদালতে মামলা করেছে সলমনের টিম।

'আমি করণ-অনুরাগ নই, ওর বাপ আমি', কেআরকে'কে হুঁশিয়ারি মিকা সিংয়ের
মিকা-কেআরকে
Follow Us:
| Updated on: May 30, 2021 | 9:50 PM

কড়া ভাষায় কেআরকে’কে জবাব দিলেন মিকা সিং। মিকাকে ‘চিরকুট সিঙ্গার’ বলার দায়ে কেআরকে’কে প্রকাশ্যেই হুঁশিয়ারি গায়কের। এখানেই শেষ নয়, মিকার বক্তব্য, করণ জোহার অথবা অনুরাগ কাশ্যপের মতো নরম নন তিনি। তাঁর কথায়, “আমি ওর বাপ।”

দিন কয়েক আগে সলমনকে দুর্নীতিগ্রস্ত তকমা দেওয়ার অভিযোগে স্বঘোষিত সমালোচক কমল আর খান ওরফে কেআরকে’র বিরুদ্ধে আদালতে মামলা করেছে সলমনের টিম। যদিও কেআরকে দাবি করেছিলেন সলমনের সাম্প্রতিক ছবি ‘রাধে’র রিভিউ খারাপ লেখার জন্যই নাকি তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ভাইজান। সলমন ঘনিষ্ঠ গায়ক মিকা সিংকে এ নিয়ে প্রশ্ন করা হলে সলমনের হয়ে মিকা বলেন, “কেআরকে একটা ইঁদুর, যে নিজের বৃত্তের বাইরে কখনওই বেরবে না। কারণ ও জানে যেই বাইরে বেরবে তখনই থাপ্পড় খাবে ও। ” পাল্টা মিকাকে চিরকুট সিঙ্গার আখ্যা দিয়ে কেআরকে লেখেন, “এখন ওই চিরকুট সিঙ্গার পাবলিসিটি পাওয়ার জন্য ঝাঁপিয়ে পড়বে! তোর অওকাতই বা কী?”

চুপ করে থাকেননি মিকাও। কেআরকের ওই মন্তব্যের সরাসরি রিপ্লাই তিনি দিতে পারেননি, কারণ কেআরকে তাঁকে ব্লক করেছেন। তবে এক ভক্তের কমেন্টের উত্তরে কেআরকে’কে উদ্দেশ্য করে মিকা লেখেন, “এই লোকটা বলিঊডের শুধু ভদ্র লোকদের সঙ্গে পাঙ্গা নেয়। কিন্তু বাপের সঙ্গে নেয় না। ওকে কেউ বল আমায় আনব্লক করতে। আমি করণ জোহর বা অনুরাগ কাশ্যপ নই…আমি ওর বাপ…

আরও পড়ুন-‘সামিল হোন টেকনিশিয়ানরাও, নিয়মের হাঁসফাঁসে শুটিং বন্ধ রাখলে ইন্ডাস্ট্রিটা যে মরে যাবে…’

প্রসঙ্গত, এর আগেও অনুরাগ এবং করণকে ব্যক্তিগত আক্রমণ করেছিলেন কেআরকে। অন্যদিকে তাঁর বিরুদ্ধে মামলা করা নিয়ে সলমনের বিরুদ্ধে কখনও নরম আবার কখনও গরমে সুর চড়াচ্ছেন কেআরকে। শনিবার কমল সলমনকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘যে যে ওর বিরুদ্ধে কথা বলেছে, সলমন সকলের কেরিয়ার শেষ করে দিয়েছেন। আমি ওর কেরিয়ার শেষ করে দেব। ওকে রাস্তায় নামাব।’