Nora Fatehi: পায়ে চোট নিয়েই ‘সত্যমেব জয়তে ২’র গানে পারফর্ম করেছেন নোরা

Nora Fatehi: সদ্য নোরা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ওই বিশেষ গানের সঙ্গে তাঁর নাচের শুটিংয়ে নাকি পায়ে আঘাত পেয়েছিলেন তিনি। তবে তাতে তাঁর এনার্জি এতটুকু নষ্ট হয়নি।

Nora Fatehi: পায়ে চোট নিয়েই ‘সত্যমেব জয়তে ২’র গানে পারফর্ম করেছেন নোরা
নোরা ফতেহি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 7:29 PM

অভিনেত্রী হিসেবে তাঁকে সকলে চেনেন। বলিউডে নোরা ফতেহি অভিনেত্রী হিসেবেই পরিচিত। কিন্তু নাচ আলাদা করে কথা বলে তাঁর শরীরে। নোরার নাচের স্টেপ দেখে মুগ্ধ সকলে। সদ্য ‘সত্যমেব জয়তে ২’-এর ‘কুসু কুসু’ গানের সঙ্গে নোরার নাচ ভাইরাল হয়েছিল। সকলে পছন্দ করেছেন তাঁর পারফরম্যান্স। কিন্তু এই নাচ করতে গিয়ে নাকি আহত হয়েছিলেন তিনি!

সদ্য নোরা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ওই বিশেষ গানের সঙ্গে তাঁর নাচের শুটিংয়ে নাকি পায়ে আঘাত পেয়েছিলেন তিনি। তবে তাতে তাঁর এনার্জি এতটুকু নষ্ট হয়নি। ফলে পারফরম্যান্স দেখে বোঝার উপায় নেই পায়ে চোট নিয়ে শুটিং করেছিলেন। নোরা আরও জানান, তাঁর নাচের এই স্টেপ ফলো করতে গেলে অনেকেরই আঘাত লাগতে পারে। ফলে পেশাদার ছাড়া সকলের এই স্টেপ ট্রাই না করাই ভাল। এত দীর্ঘ সময় ধরে ওই শুটিং চলেছিল যে ঘুমের ব্যঘাত ঘটেছিল নোরার। যদিও সেটাও তাঁর পারফরম্যান্স দেখে বোঝা যায়নি। বেশি সময় ধরে কস্টিউম পরে থাকার কারণে গলায় পোশাকের দাগ বসে গিয়েছিল।

এই গানে সিগনেচার নাচের স্টেপে দেখা গিয়েছে নোরাকে। করেছেন বেলি ডান্সও। গানটি লিখেছেন তানিশক বাগচী। গেয়েছেন জাহরা এস খান ও দেব নেগি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল সত্যমেব জয়তে। সেই ছবিতেও দেখা গিয়েছিল জন আব্রাহামকে। ছবিটি বেশ হিট হয়েছিল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই ওই ছবির দ্বিতীয় পার্ট নিয়ে আসছেন নির্মাতারা। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। ছবিতে জন ছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি ও সাহিল বৈদ। ছবির চিত্রনাট্যকার ও পরিচালক মিলাপ জাভেরি। জনের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তাঁর রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাঁদের প্রেম শিরোনাম তৈরি করত প্রতিদিন। বিগ বসের পর তাঁকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। কেরিয়ার শুরু হয় সেই থেকে। যদিও প্রথম দিকে তাঁকে কাস্টিং কাউচ সহ বেশ কিছু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল, সে কথা একাধিক সাক্ষাৎকারে শেয়ার করেছেন নোরা। সে সব যদিও অতীত। এই মুহূর্তে বলিউডের সেনসেশন তিনি। ডান্স রিয়ালিটি শো’র বিচারকের ভূমিকাতেও দেখা যায় তাঁকে। আবারও আসছেন বড় পর্দায়, আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

আরও পড়ুন, Devlina Kumar: নিজের জীবনের বিশেষ দুই পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা দেবলীনার