Viral News: পাপরাজিৎদের কটাক্ষে ক্যাট-ভিকি-আলিয়া-রণবীর, ‘টাকা লাগলে বলুন আমি দিচ্ছি’

Viral News: তালিকা থেকে যদি বিগ স্টাররা বাদ পড়ে যান, কেবল মাত্র অর্থের কারণে তবে তা নিয়ে আক্ষেপ খুব স্বাভাবিক, সম্প্রতি এমনই মন্তব্য করে সেলেবদের কটাক্ষ করলেন পাপরাজিৎ।

Viral News: পাপরাজিৎদের কটাক্ষে ক্যাট-ভিকি-আলিয়া-রণবীর, 'টাকা লাগলে বলুন আমি দিচ্ছি'
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 9:18 AM

প্রসঙ্গ বিয়ে আসর। বি-টাউনে পাপরাজিৎ কালচারের কথা কারুর অজানা নয়। সেলেবের যেখানেই উপস্থিতি চোখে পড়ে, সেখান থেকেই মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ভিডিয়ো ছবি ও নানা কাহিনি। আর এভাবেই দাপটের সঙ্গে বলিউডের সমস্ত খবরাখবর ফাঁস করে সকলের নজর কেড়ে থাকেন পাপরাজিৎরা। কিন্তু তাঁদের সেই তালিকা থেকে যদি বিগ স্টাররা বাদ পড়ে যান, কেবল মাত্র অর্থের কারণে তবে তা নিয়ে আক্ষেপ খুব স্বাভাবিক, সম্প্রতি এমনই মন্তব্য করে সেলেবদের কটাক্ষ করলেন পাপরাজিৎ। তিনি সাফ জানালেন, যদি একটু নিয়ম মেনে সঠিকভাবে বিয়েটা হল আলিয়া-রণবীরের তবে কি খুব ক্ষতি হত! তাঁদের যৌথ আয় ৮৫০ কোটির কাছাকাছি। একটা যদি বৌভাতের অনুষ্ঠান করা হত, তবে কি খুব ক্ষতি হয়ে যেত!

এখানেই শেষ নয়, তিনি আরও জানান, যে যদি একটা হোটেলে বিয়ের অনুষ্ঠান হত, তবে খুব ভাল ছবি পাওয়া যেত, কেবল টাকা বাঁচানোর জন্য এমন সিদ্ধান্ত নেওয়া মোটেও সঠিক সিদ্ধান্ত হয়েনি বলেই তাঁর দাবি। পাশাপাশি তিনি জানান, যে ক্যাটরিনা ও ভিকিও পারতেন একটা বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করতে। সকলের জন্য একটা বিশেষ ব্যবস্থা রাখতে কি খুব সমস্যা হত! টাকা লাগলে আমরা দিতাম, আমরাই একটা ব্যবস্থা করে নিতাম। এমনই মন্তব্য করে এবার সরব হল পাপরাজিৎরা। ঝড়ের গতিতে এই ভাইরাল মন্তব্য ঘিরে এখন চর্চা তুঙ্গে। কেন এই বিশেষদিকগুলোর কথা ভেবে দেখেন না সেলেবমহল।

তবে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে কেবল পাপরাজিৎরাই নন, পাশাপাশি অভিযোগ জানিয়েছেন সাধারণ মানুষও, তাঁদের মত কেন সাধারণের পথ আটকে এই বিয়ে! গাড়ির পথ আটকে, যার ফলে সাধরাণের বেশ সমস্যা হয়। তবে মনের মধ্যে থাকা ক্ষোভ আর চেপে রাখতে না পেরে, উগরে জানালেন মনের কোণে থাকা সব অভিযোগ।