Priyanka-Nick: স্বামীর পদবী সরানো নিয়ে প্রশ্ন নেটিজ়েনদের! তারই মাঝে অনলাইন শো’তে নিককে ‘রোস্ট’ করলেন প্রিয়াঙ্কা

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল জোনাস ব্রাদার ফ্যামিলি রোস্ট শো, যেখানে প্রিয়াঙ্কা রোস্ট করেছেন স্বামী নিক জোনাসকে। এই অনুষ্ঠানে নিক ও প্রিয়াঙ্কা সহ উপস্থিত ছিলেন, কেভিন জোনাস, জো জোনাস, সোফি টার্না‌র এবং ড্যানিয়েল জোনাস।

Priyanka-Nick: স্বামীর পদবী সরানো নিয়ে প্রশ্ন নেটিজ়েনদের! তারই মাঝে অনলাইন শো'তে নিককে 'রোস্ট' করলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সোমবার (২২.১১.২০২১) হঠাৎই নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া থেকে ‘জোনাস’ পদবি সরিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। রয়ে গিয়েছে কেবল ‘প্রিয়াঙ্কা’। এর পর থেকে প্রিয়াঙ্কার ভক্ত ও নেটিজ়েনদের মধ্যে শুরু হয়েছে তোলপাড় আলোচনা। তা হলে কি প্রিয়াঙ্কা ও নিকেরও সম্পর্ক ভাঙছে? যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি প্রিয়াঙ্কা।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল জোনাস ব্রাদার্স‌ ফ্যামিলি রোস্ট শো, যেখানে প্রিয়াঙ্কা রোস্ট করেছেন স্বামী নিক জোনাসকে। এই অনুষ্ঠানে নিক ও প্রিয়াঙ্কা সহ উপস্থিত ছিলেন, কেভিন জোনাস, জো জোনাস, সোফি টার্না‌র এবং ড্যানিয়েল জোনাস। এই অনুষ্ঠানে যদিও সোফি ও ড্যানিয়েল দুজনেই প্রিয়াঙ্কার মত রোস্ট করেছেন তাঁদের স্বামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

দুজনের বয়সের ব্যবধান হোক বা ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার হোক, নিকের সঙ্গে মজা করার কোনও সুযোগই ছাড়েননি প্রিয়াঙ্কা। দুজনের বয়সের ব্যবধান প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, “নিক ও আমার বয়সের ব্যবধান ১০ বছরের। তাই ৯০-এর দশকের অনেক পপ সংস্কৃতি আছে যা নিক বুঝতে পারে না এবং আমি সেগুলি ব্যাখ্যা করি।” এই প্রসঙ্গে তিনি উদাহরণ দিয়ে বলেন, “নিক আমাকে টিক টক কীভাবে ব্যবহার করতে হয় সে সম্পর্কে শিখিয়েছে এবং আমি তাঁকে দেখিয়েছি সফল অভিনয় কেরিয়ার কেমন হয়।” প্রিয়াঙ্কার এই বক্তব্য শুনে শুধু নিক ও তার ভাইয়েরা নয়, বরং দর্শকরাও খুব হেসেছেন।

প্রিয়াঙ্কা আরও বলেছেন যে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার জোনাস ব্রাদার্সের চেয়ে অনেক বেশি। অভিনেত্রী বলেন, জোনাস ব্রাদার্স অনলাইনে কতটা কন্টেন্ট পোস্ট করেন তা কি কখনও খেয়াল করেছেন? তাঁরা সর্বদা ইনস্টাগ্রামে, সর্বদা ফোনে থাকেন। এটা খুব কিউট, কেন আমি আপনাদের বলছি। কারণ ওদের মোট ফলোয়ারসও আমার থেকে কম। তাই আমি মনে করি জোনাস পরিবারের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি হল ইনস্টাগ্রামে @priyankachopra.

বিয়ের প্রসঙ্গেও কথা বলতে পিছু পান হননি প্রাক্তন বিশ্ব সুন্দরী। প্রিয়াঙ্কা বলেন, “আমরা যখন বিয়ে করেছি, তখন অনেক প্রশ্ন উঠেছিল। লোকজন বলেছে এটা একটা পাবলিসিটি স্টান্ট। কিন্তু কীভাবে কী হতে পারে। আমিও জানতাম না নিক কতটা জনপ্রিয়। আমি শুধু জানতাম যে তিনি কেভিন জোনাসের ছোট ভাই।” তবে পুরো অনুষ্ঠানটিই ছিল জোনাস ব্রাদারদের রোস্ট করা নিয়ে। তবুও ভক্তরা মুখর হয়ে রয়েছেন প্রিয়াঙ্কার ‘জোনাস’ পদবি সরিয়ে ফেলার কারণ নিয়ে।

আরও পড়ুন: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের?

Click on your DTH Provider to Add TV9 Bangla