Salman Khan: ধরা পড়েছে সলমনকে কামড় দেওয়া সাপটি, কী ব্যবস্থা নেওয়া হল?

সলমনের পানভেলের ওই খামার বাড়িতে শুধু সাপ নয়, রয়েছে কাঁকড়াবিছেও। এ কথা জানিয়েছেন সেলিম নিজেই।

Salman Khan: ধরা পড়েছে সলমনকে কামড় দেওয়া সাপটি, কী ব্যবস্থা নেওয়া হল?
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 6:12 PM

শনিবার রাতে যখন সারা বিশ্ব মেতেছিল ক্রিসমাস ইভ পালনে, ঠিক তখনই বিপর্যয় নেমে এসেছিল খান পরিবারে। সলমনকে অতর্কিতে কামড় বসিয়েছিল এক সাপ। সাপটি বিষধর ছিল না, আর সে কারণেই এ যাত্রায় রক্ষা পান বলিউডের দাবাং। যে সাপটি ভাইজানকে কামড় বসিয়েছিল, খান-দান সূত্রে জানা গিয়েছে সেটি ধরা পড়েছে। কী ব্যবস্থা নেওয়া হয়েছে তার, জানিয়েছেন সলমনের বাবা খোদ সেলিম খান।

টাইমস অব ইন্ডিয়াকে এক্সক্লুসিভলি সেলিম খান জানিয়েছেন, সাপটি বিষধর না হওয়ায় ফার্ম হাউজ থেকে খানিক দূরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে তাকে। সেলিম খানের কথায়, “সলমনকে সাপটি কামড় দেওয়া মাত্র বাড়ির পরিচারকেরা তাকে ধরে ফেলে। যেহেতু সাপটিতে বিষ ছিল না তাই তাকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।”

সলমনের পানভেলের ওই খামার বাড়িতে শুধু সাপ নয়, রয়েছে কাঁকড়াবিছেও। এ কথা জানিয়েছেন সেলিম নিজেই। তিনি যোগ করেন, এর আগেও তাঁর বাড়ির পরিচালক বিছের কামড় খেয়েছে বহুবার। তবে ছেলে যে এখন নিরাপদে রয়েছেন, এই খবরে স্বস্তিতে বাবা। ঠিক কী হয়েছিল ঘটনার দিন রাতে?

সলমনের পরিবার সূত্রে জানা গিয়েছে, জন্মদিন ও ক্রিসমাস যৌথভাবে পালন করতে পানভেলে তাঁর ফার্মহাউজে গিয়েছিলেন সলমন। সেখানেই বাগান সংলগ্ন এলাকায় বন্ধুদের সঙ্গে খোশ গল্পে মেতেছিলেন তিনি। সলমনের বাগান বাড়ি জঙ্গলে ঘেরা। রয়েছে ফ্লোরা ও ফনার সমাহার। সেখানেই বড়দিনের রাতে আচমকাই হাতে কিছু কামড় অনুভব করেন। সলমনের বন্ধুই দেখতে পায় সাপটিকে। এক মুহূর্ত দেরি না করে ভাইজানকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই চিকিৎসা হয় তাঁর। যদিও প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি।

এই বছর জন্মদিন ধুমধাম করে পালন করার ইচ্ছে ছিল না সলমনের। ভেবেছিলেন ওই ফার্মহাউজেই কাছের বন্ধুদের ও পরিবার নিয়ে করবেন সেলিব্রেশন। সেই কারণেই তাঁর পানভেলে আসা। তবে আপাতত ভাইজানের শারীরিক অবস্থার দিকেই তাকিয়ে সকলে। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠুন সবার আগে, আপাতত এটাই তাঁদের চাওয়া।