‘বাবা এখনও হাত ধরে রয়েছে’, সুনীলের জন্মদিনে সঞ্জয়ের শ্রদ্ধা

সঞ্জয় বাবার সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সুনীল ধরে রয়েছেন সঞ্জয়ের হাত।

‘বাবা এখনও হাত ধরে রয়েছে’, সুনীলের জন্মদিনে সঞ্জয়ের শ্রদ্ধা
বাবার সঙ্গে ছোটবেলার সঞ্জয় (বাঁদিকে), সঞ্জয় এখন যেমন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 5:14 PM

৬ জুন, অভিনেতা সুনীল দত্তের (Sunil Dutt) জন্মদিন। বাবার জন্মদিন সঞ্জয় দত্তের (Sanjay Dutt) জীবনেও বিশেষ একটি দিন। বেঁচে থাকলে আজ সুনীলের বয়স হত ৯২ বছর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুনীলের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বলিউডের বহু শিল্পী। সঞ্জয় দত্ত, তাঁর বোন প্রিয়া দত্তও ব্যতিক্রম নন।

সঞ্জয় বাবার সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সুনীল ধরে রয়েছেন সঞ্জয়ের হাত। সঞ্জয় লিখেছেন, ‘সব সময় এ ভাবেই আমাক হাত ধরে রয়েছ। ভালবাসি বাবা, শুভ জন্মদিন’।

View this post on Instagram

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

প্রিয়া একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন। সুনীলের নানা বয়সের ছবি দিয়ে সাজানো সে ভিডিয়ো। প্রিয়া লিখেছেন, ‘আমার বাবা একজন সম্পূর্ণ মানুষ ছিলেন। জীবনে যত চরিত্রে অভিনয় করেছেন, সবগুলো অসাধারণ।’

চরিত্র বলতে শুধু ফিল্মি চরিত্রে কথা বলেননি প্রিয়া। বরং বাবা, স্বামী, সন্তান, অভিনেতা, রাজনৈতিক ব্যক্তিত্ব- হিসেবে যে যে দায়িত্ব পালন করেছেন, সবেতেই তিনি সেরা বলে মত প্রিয়ার। তিনি মনে করেন, শুধুমাত্র একজন অভিনেতা বা রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নয়, নতুন প্রজন্মের সুনীল দত্তকে একজন মানুষ হিসেবে জানা উচিত।

View this post on Instagram

A post shared by Priya Dutt (@priyadutt)

২৫ মে, ২০০৫ প্রয়াত হন সুনীল। ২০০৩-এ মুক্তি পেয়েছিল ‘মুন্নাভাই এমবিবিএস’। সেটাই সুনীলের শেষ অভিনীত ছবি। সঞ্জয়ের জীবনের ধারাটাই যেন ঠিক করে দিয়েছিলেন সুনীল। ১৯৮১-তে নিজের পরিচালিত ‘রকি’ ছবিতে সঞ্জয়কে লঞ্চ করেছিলেন সুনীল। ধীরে ধীরে বাবার দেখানো পথেই বলিউডে নিজের জায়গা তৈরি করে নেন সঞ্জয়।

আরও পড়ুন, দ্বিতীয় ছবিতে নিজের আত্মীয়াকে কাস্ট করলেন শ্রীলেখা, রয়েছেন অমৃতাও