Bollywood News: স্ক্রিন রাইটার কনিকা-হিমাংশুর পরিবারে এল নতুন অতিথি

Bollywood News: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারে নতুন অতিথি আগমনের খবর জানিয়েছেন কনিকা। বীর ধীলো শর্মা হ্যাশট্যাগ দিয়ে ছেলের ছবি শেয়ার করেছেন তিনি।

Bollywood News: স্ক্রিন রাইটার কনিকা-হিমাংশুর পরিবারে এল নতুন অতিথি
কনিকা এবং হিমাংশু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 7:56 PM

স্ক্রিন রাইটার কনিকা ধীলো এবং তাঁর স্বামী তথা স্ক্রিন রাইটার, প্রযোজক হিমাংশু শর্মা বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত নাম। ক্যামেরার নেপথ্যে তাঁদের কাজ। তাই সাধারণ মানুষের কাছে ততটা পরিচিত নন তাঁরা। সদ্য পুত্র সন্তানের মা, বাবা হয়েচেন দম্পতি। ছেলের নাম রেখেছেন বীর।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারে নতুন অতিথি আগমনের খবর জানিয়েছেন কনিকা। বীর ধীলো শর্মা হ্যাশট্যাগ দিয়ে ছেলের ছবি শেয়ার করেছেন তিনি। কিন্তু সন্তানের মুখ দেখাননি। সন্তানের মুখ না দেখানোর ট্রেন্ড এখন বহু নতুন মা ফলো করছেন। করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, নেহা ধুপিয়া- বলিউডে এমন মায়ের সংখ্যা অনেক। তাঁরা সকলেই মনে করেন, সোশ্যাল মিডিয়াতে মুখ দেখাতে চায় কি না, এই সিদ্ধান্ত তাঁদের সন্তানের। ফলে তার বোঝার মতো বয়স পর্যন্ত অপেক্ষা করতেই হবে। কনিকাও সেই পথের পথিক।

View this post on Instagram

A post shared by Kanika Dhillon (@kanika.d)

কনিকার খুব কাছের বন্ধু বলি অভিনেত্রী ভূমি পেডেনকর। নতুন সদস্যের সঙ্গে দেখা করতে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন ভূমিও। কিন্তু কোথাও তার মুখ দেখা যাচ্ছে না। আপাতত প্রায়োরিটি সন্তান। ছেলের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস করতে চান না কনিকা। ছেলে একটু বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন ঘনিষ্ঠ মহলে।

সদ্য এক সাক্ষাৎকারে কনিকা এবং হিমাংশু বলেন, “আমরা অত্যন্ত প্রাইভেট পার্সন। ব্যক্তি জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। এত সুন্দর একটা খবর গোটা পৃথিবীকে জানানোর জন্য একটু সময় নিয়েছিলাম। আগে আমরা নিজেরা সময় কাটাতে চেয়েছিলাম। করোনা আতঙ্কের মধ্যে প্রেগন্যান্সি খুব কঠিন ছিল। ফলে মা এবং সন্তানের স্বাস্থ্য আমাদের প্রায়োরিটি ছিল। সব কিছু সুস্থ ভাবে সম্পন্ন হওয়ার পর আমরা সকলকে জানিয়য়েছি।” গত বছর ডিসেম্বরে এনগেজমেন্টের পর চলতি বছরের জানুয়ারিতে বিয়ে করেছিলেন এই জুটি।

আরও পড়ুন, Lucky Ali: রাজনীতিতে যোগ দিচ্ছেন লাকি আলি? মুখ খুললেন গায়ক