Shah Rukh Khan: কাদের ধন্যবাদ জানাতে সৌদি থেকে ভিডিয়ো শেয়ার করলেন শাহরুখ?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Dec 01, 2022 | 11:24 AM

Shah Rukh Khan: পাঠান ছবির পর ফাইটার, ডানকি সবই রয়েছে তাঁর পাইপলাইনে। তবে এবার ডানকি নিয়ে সুখবর শোনালেন শাহরুখ খান।

Shah Rukh Khan: কাদের ধন্যবাদ জানাতে সৌদি থেকে ভিডিয়ো শেয়ার করলেন শাহরুখ?

আর মাত্র ৫৫ দিনের অপেক্ষা। মুক্তি পেতে চলেছে পাঠান (Pathaan) ছবি। দীর্ঘ অপেক্ষার পর পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। যদিও চলতি বছরে মুক্তি পাওয়া বেশ কয়েকটি ছবিতেই মাঝে মধ্যে উঁকি মেরেছেন কিং খান (King Khan)। তবে পূর্ণাঙ্গ ছবি কবে মুক্তি পাবে সেই অপেক্ষাতেই দিনগুন ছিলেন ভক্তরা। শুরু হয়ে গিয়েছিল ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই ছবির কাউন্ট ডাউন। আর মাত্র ৫৫ দিন বাকি, অন্যদিকে শাহরুখ খান এখন থেমে থাকতে নারাজ। হাতে জমে থাকা একের পর এক ছবির কাজ শেষ করছেন তিনি। পাঠান ছবির পর ফাইটার, ডানকি সবই রয়েছে তাঁর পাইপলাইনে। তবে এবার ডানকি নিয়ে সুখবর শোনালেন শাহরুখ খান।

ডানকি ছবির সৌদি আরব শিডিউল শেষ করলেন শাহরুখ খান ও তাঁর টিম। সেখান থেকেই একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেতা। জানালেন- ‘শুটিং শিডিউল শেষ করার মতো শান্তি আর কিছুতেই নেই। ডানকির সৌদি শুটিং শেষ হল। আমি ধন্যবাদ জানাতে চাই রাজু স্যার (রাজকুমার হিরানি), মানস ও ছবির বাকি কাস্টকে এটাকে এতো সুন্দর করে তোলার জন্য। বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই সৌদির সংস্কৃতি মন্ত্রককে এই অনবদ্য শুট লোকেশনের জন্য, দারুণ ব্যবস্থা ও আতিথিয়তা। সকলে অনেক অনেক সুকরান (ধন্যবাদ)।’

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

ডানকি ছবিতে শাহরুখ খানকে এক অন্য লুকে দেখা যাবে। ছবির ঘোষণার সময়ই সেই ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখ খান ও ছবির পরিচালক রাজকুমার হিরানি। ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিয়ো। সকলেই অধীর আগ্রহে অপেক্ষায় কবে মুক্তি পাবে একে একে কিং খানের ছবি। শুটিং শিডিউল শেষ হওয়ার খবরে ভক্তরা বেজায় খুশি। শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এখন হাজিরা দিচ্ছেন, ফলে ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে। নতুন কোন খবর ছবি নিয়ে শেয়ার করতে চলেছেন কিং খান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla