Aryan Khan: উৎসবেও বিষণ্ণতার সুর, ছেলে না ফেরা পর্যন্ত এই সিদ্ধান্তে অটল শাহরুখের পরিবার

জেল সূত্রে খবর, জেলের খাবারে নাকি রুচি হচ্ছে না আরিয়ানের। তাঁর খাবার খরচ বাবদ বাড়ি থেকে পাঠানো হয়েছে চার হাজার পাঁচশ টাকা। বাড়ির খাবার যদিও নিরাপত্তাজনিত কারণে খেতে দেওয়া হচ্ছে না তাঁকে।

Aryan Khan: উৎসবেও বিষণ্ণতার সুর, ছেলে না ফেরা পর্যন্ত এই সিদ্ধান্তে অটল শাহরুখের পরিবার
সিদ্ধান্তে অটল শাহরুখের পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 10:05 PM

আরিয়ান খান মাদককাণ্ডে এখনও জামিন পাননি। বারবার তাঁর জামিনের আবেদন স্থগিত হয়েছে। এমতাবস্থায় মন্নতের অন্দরে বিষাদের ছায়া। নবরাত্রিতে ছেলে না ফেরা পর্যন্ত মিষ্টি না ছোঁয়ার মানত করেছিলেন মা গৌরী খান। এবার সূত্রের খবর, শুধু গৌরীই নন, উৎসবের আবহতেও বাড়িতে এক ফোঁটা মিষ্টির রাঁধা ও কেনায় নিষেধাজ্ঞা জারি করেছেন গৌরী।

শোনা যাচ্ছে, এর মধ্যেই মন্নতের রান্নাঘরে ক্ষীর তৈরি হচ্ছিল। গৌরীর কাছে খবর পৌঁছনো মাত্র তিনি কঠোরভাবে তা নিষেধ করেন। শুধু মিষ্টি জাতীয় পদার্থ বাদ এমনটা নয়, রান্নাতেও মিষ্টির প্রবেশ নিষিদ্ধ করেছেন গৌরী। ছেলে ফিরলে তবেই হবে মিষ্টিমুখ– এই তাঁর সংকল্প।

অন্যদিকে জেল সূত্রে খবর, জেলের খাবারে নাকি রুচি হচ্ছে না আরিয়ানের। তাঁর খাবার খরচ বাবদ বাড়ি থেকে পাঠানো হয়েছে চার হাজার পাঁচশ টাকা। বাড়ির খাবার যদিও নিরাপত্তাজনিত কারণে খেতে দেওয়া হচ্ছে না তাঁকে। রাপত্তার ব্যাপারটিও মাথায় রাখা হচ্ছে। ইতিমধ্যেই আরিয়ানকে পৃথক সেলে রাখা হয়েছে। তবে জেলের পরিবেশে খাপ খাওয়াতেও নাকি বেশ অসুবিধে হচ্ছে তাঁর।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ঘনিষ্ঠ সূত্রে খবর অলাভজনক সংস্থার তত্ত্বাবধানে জেলের ভিতরেই নিয়মিত কাউন্সেলিং হচ্ছে আরিয়ানের। তিনি নাকি ইতিমধ্যেই এনসিবি কর্মকর্তাদের কাছে ভাল মানুষ হয়ে ওঠার প্রতিজ্ঞাও করেছেন। পাশাপাশি অর্থনৈতিক ভাবে অসচ্ছলদের পাশে দাঁড়ানোর অঙ্গীকারও করেছেন আরিয়ান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবারও জামিন পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। আপাতত ২০ অক্টোবর অর্থাৎ আগামী বুধবার পর্যন্ত তাঁকে থাকতে হবে জেল হেফাজতেই। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

২৩ বছর বয়সি আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার পর আর্থার রোড জেলে পাঠানো হয়েছিল। মুম্বইয়ের আদালত গতকাল আবারও তাঁর জামিনের জন্য সওয়াল করা হয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। গ্রেফতারি পর প্রায় দুই সপ্তাহে এই নিয়ে তৃতীয়বার তাঁর জামিনের আবেদন করা হয়েছে।

নারকোটিকস কন্ট্রোল বিউরো (NCB)-র তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং ” মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে”।

আরও পড়ুনDhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

আরও পড়ুনSoha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: KBC: কেন ছেলের পদবী ‘বচ্চন’ রেখেছিলেন অমিতাভের বাবা? নেপথ্যে সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা