Sharman Joshi: ‘গোলমাল’ সিরিজে কেন শরমনকে বাদ দিয়ে নেওয়া হয় শ্রেয়সকে?

Sharman Joshi: ২০০৬ সাল-- অভিনেতা শরমন যোশীর কাছে স্বপ্নের মতো। তাঁর কেরিয়ারের অন্যতম দুই হিট মুক্তি পেয়েছিল ওই বছর। প্রথমটি 'রং দে বসন্তী' ও দ্বিতীয়টি 'গোলমাল'।

Sharman Joshi: 'গোলমাল' সিরিজে কেন শরমনকে বাদ দিয়ে নেওয়া হয় শ্রেয়সকে?
কেন 'গোলমাল' সিরিজ থেকে বাদ পড়েন শরমন?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 9:08 AM

২০০৬ সাল– অভিনেতা শরমন যোশীর কাছে স্বপ্নের মতো। তাঁর কেরিয়ারের অন্যতম দুই হিট মুক্তি পেয়েছিল ওই বছর। প্রথমটি ‘রং দে বসন্তী’ ও দ্বিতীয়টি ‘গোলমাল’। দুটোই ছবিই হয় মারকাটারি হিট। কিন্তু গোলমালের পরবর্তী পার্টগুলোতে আর দেখা যায়নি তাঁকে। কিন্তু কেন? কেন হঠাৎই করেই বাদ দেওয়া হয়েছিল তাঁকে? এখনও পর্যন্ত গোলমালের যে কয়টি সিরিজ বেরিয়েছে তার মধ্যে প্রথম সিরিজ ছিল সবচেয়ে বড় হিট, যা নিয়ে চর্চা আজও হয়। শরমনের অভিনয়ও ছিল একেবারে মনে রাখার মতো, তাও কেন তাঁর বদলে পরিচালক রোহিত শেট্টি নেন শ্রেয়াস তালপাড়ে কে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন শরমন। তাঁর কথায়, “ম্যানেজমেন্টের কিছু সমস্যা হয়েছিল। আমার ম্যানেজমেন্ট ভাল করে যোগাযোগ করছিল না। এবং অবশ্যই পয়সাও একটা বড় ব্যাপার। যা টাকা চাওয়া হয়েছিল প্রযোজক সেই পরিমাণ টাকা দিতে চাননি। যদিও এত কিছু যে হচ্ছে তা আমি জানতাম না, যখন জানলাম, আমি নিজেই গিয়ে তাঁদের বলি আমায় নেওয়ার জন্য।” কিন্তু শরমনকে নেওয়া হয়নি যদিও শরমনের দাবি এতদিনে তাঁর সঙ্গে প্রযোজনা সংস্থার ঝামেলা মিটেই গিয়েছে। এমনকি যে ম্যানেজারের জন্য ‘ভুল বোঝাবুঝি’ হয়েছিল, তার সঙ্গেও ঝামেলা মিটে গিয়েছে বলে দাবি শরমনের। সম্প্রতি এক অনুষ্ঠানে রোহিত ও শরমনকে একত্রে দেখা গিয়েছিল। সেখানেই রোহিতের উদ্দেশে শরমনকে বলতে শোনা যায়, “আমি ওকে অনুরোধ করেছিলাম গোলমালের পরবর্তী পার্টগুলোতে নেওয়ার জন্য। ও তখন ‘হ্যাঁ হ্যাঁ’ করেছিল। তারপর আর কথা এগোয়নি। আমি চাই কাজ করতে। করতে পারলে আমার বেশ ভাল লাগবে।”

ইন্ডাস্ট্রিতে বহুন্দি? ধরেই কাজ করছেন শরমন। শুরুটা ভাল হলেও এই মুহূর্তে খানিক ব্যাকফুটে। অনেকেরই মতে শরমন নাকি ‘আন্ডাররেটেড’। তিনিও কি তাই মনে করেন? এ প্রসঙ্গে টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন , “ভাগ্য ভাল আমায় আন্ডাররেটেড মনে করে। ওভাররেটেড মনে করলেই সমস্যা।”