Karwa Chauth 2021: রাজকে ছাড়াই করওয়া চৌথ পালন করলেন শিল্পা?

Shilpa Shetty: উপোস করে স্বামীর মঙ্গলকামনায় করওয়া চৌথ ব্রত পালন করেন বিবাহিতা মহিলারা। গত বছর সোশ্যাল মিডিয়ায় এই ব্রত পালনের পর শিল্পা জানান, গত ১১ বছর ধরে তাঁর সঙ্গে রাজও নাকি উপবাস রাখেন।

Karwa Chauth 2021: রাজকে ছাড়াই করওয়া চৌথ পালন করলেন শিল্পা?
শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 7:00 PM

প্রতি বছর ধুমধাম করে করওয়া চৌথ পালন করেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে নিজের ছবি শেয়ার করে ভার্চুয়াল দুনিয়ায় অনুরাগীদের শুভেচ্ছা জানান। চলতি বছরেও এই প্রথা পালন করছেন শিল্পা। কিন্তু তাঁর শেয়ার করা ছবিতে রাজের অনুপস্থিতি নজরে পড়েছে বলি মহলের বড় অংশের। তা হলে কি রাজকে ছাড়াই এই ব্রত পালন করলেন নায়িকা?

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন শিল্পা। যেখানে রাজের মা অর্থাৎ তাঁর শাশুড়ি মায়ের পাঠানো করওয়া চৌথ উপলক্ষে বিভিন্ন জিনিস দেখিয়েছিলেন তিনি। প্রচুর ফল, শুকনো ফল, স্ন্যাক্স জাতীয় খাবার ছিল সেই উপহারে। কিন্তু রাজের কোনও উল্লেখ ছিল না। এ দিন লাল রঙা কুর্তা পরে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিল্পা। গলার মঙ্গলসূত্র, কপালের সিঁদুর, লাল টিপে পরিপাটি সেজেছেন। কিন্তু সে ছবিতেও রাজ নেই। পর্ন কান্ডে রাজ গ্রেফতার হওয়ার পর থেকে তাঁদের দাম্পত্য সমস্যা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে, তা হলে তা কি সত্যি? এ প্রশ্ন তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে।

View this post on Instagram

A post shared by SnapBazi (@snapbaazi)

উপোস করে স্বামীর মঙ্গলকামনায় করওয়া চৌথ ব্রত পালন করেন বিবাহিতা মহিলারা। গত বছর সোশ্যাল মিডিয়ায় এই ব্রত পালনের পর শিল্পা জানান, গত ১১ বছর ধরে তাঁর সঙ্গে রাজও নাকি উপবাস রাখেন। এমন পার্টনার পেয়ে সত্যিই আপ্লুত ছিলেন নায়িকা। কিন্তু এ বছর চিত্র একেবারেই আলাদা।

পর্ন কান্ডে ব্যবসায়ী রাজ কুন্দ্রা আপাতত জামিনে মুক্ত হয়েছেন ঠিকই। কিন্তু দম্পতির ব্যক্তিগত জীবন এখন আর সোজা পথে চলছে না বলে মনে করেন বলি মহলের একটা বড় অংশ। যদিও শিল্পা বা রাজ তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। কিন্তু তাঁদের আচরণেই বোঝা যাচ্ছে, দাম্পত্যের তাল কেটে গিয়েছে। শনিবার দুই সন্তানকে নিয়ে আলিবাগের উদ্দেশ্যে রওনা হন শিল্পা। নেহাতই ছুটি কাটানোর জন্যই এই সফর বলে জানা গিয়েছে। কিন্তু এই সফরে রাজ তাঁদের সঙ্গে ছিলেন না। বরং শিল্পার সঙ্গে ছিলেন তাঁর মা সুনন্দা শেট্টি এবং দুই সন্তান ভিভান এবং সমিশা। নীল রঙা শার্ট ড্রেস পরে মেয়েকে কোলে নিয়েছিলেন শিল্পা। বেগুণি সালোয়ার কামিজে ছিলেন সুনন্দা। আলিবাগ থেকে ছুটি কাটিয়ে কবে ফের মুম্বই ফিরবেন তা অবশ্য খোলসা করেননি শিল্পা। কিন্তু তাঁদের সঙ্গে রাজ না যাওয়ায় দম্পতির সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে নানা মহলে। ভাঙনের সম্ভবনাই দৃঢ় হচ্ছে বলে মনে করছেন অনেকে। আর এ দিন শিল্পার করওয়া চৌথ পালনের ছবি রাজের অনুপস্থিতি সেই সম্ভবনার কথাই ফের তুলে ধরছে।

আরও পড়ুন, Sacred Games: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর কেঁদে ফেলেছিলেন কুবরা, তাঁকে বাইরে যেতে বলেন নওয়াজ!

আরও পড়ুন, Gadar 2: ‘গদর’-এ সানি দেওলের অনস্ক্রিন পুত্র, এখন কী করছেন জানেন?