সুশান্তের মৃত্যুর এতদিন পর মুখ খুললেন তাঁর অন-স্ক্রিন ছেলে মহম্মদ

মহম্মদ বলেছেন, "অফ-স্ক্রিনেও আমাকে ছোট বাচ্চার মতোই ট্রিট করতেন সুশান্ত।"

সুশান্তের মৃত্যুর এতদিন পর মুখ খুললেন তাঁর অন-স্ক্রিন ছেলে মহম্মদ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 10:22 PM

১৪ জুন, ২০২০। দিনটা কেড়ে নিয়েছিল এক প্রতিভাবান অভিনেতাকে। সুশান্ত সিং রাজপুত। বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল তাঁর ঝুলন্ত দেহ। এই রহস্যজনক মৃত্যুর আজও কিনারা হয়নি। একাংশের মত, তিনি আত্মহত্যা করেছিলেন। একাংশ মনে করে, তিনি আর যাই করুন আত্মহত্যা করতে পারেন না। তাঁকে হয়তো খুনই করা হয়েছে।

প্রাণোচ্ছল, তরতাজা এক প্রাণের নাম সুশান্ত সিং রাজপুত। বহু মানুষের চোখের মণি ছিলেন। অসংখ্য ভক্ত ছিল তাঁর। এমনকী কো-স্টার বা সহ-অভিনেতাদেরও নিজের ভক্ত বানিয়ে ফেলতেন সুশান্ত। মৃত্যুর আগে তাঁর ‘ছিঁছোড়ে’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেখানে সুশান্তের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন মহম্মদ শামাদ। অন-স্ক্রিনে ইঞ্জিনিয়রিংয়ে সুযোগ না পেয়ে আত্মহত্যা করেছিল সে।

প্রয়াত অভিনেতাকে মনে করলেন মহম্মদ। ছবিতে তিনি যেমন সুশান্তের সন্তানের চরিত্রে অভিনয় করেছিলেন। তেমনই সেটেও তাঁকে ছোট বাচ্চার মতোই দেখতেন সুশান্ত। তেমনটাই জানিয়েছেন মহম্মদ। বলেছেন, “সুশান্ত সিং রাজপুতের সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা ভীষণই ভাল। আমাদের সঙ্গে নিজের সমস্যা শেয়ার করতেন সুশান্ত। আমাদের সমস্যার সমাধান করতেন। ওঁর বাড়িতে বহুবার পার্টি করতে গিয়েছি। ছিঁছোড়েতে আইসিইউ সিনে আমার একটা চোখ সবসময় বন্ধই থাকত। আমার শরীরে অনেকগুলি পাইপও লাগানো থাকত। তিনি বার বার এসে দেখতেন আমার কোথাও কোনও অসুবিধে হচ্ছে কিনা। একমাত্র তিনিই ছিলেন, যিনি নিয়মিত আমার জন্য এনার্জি ড্রিঙ্ক বানিয়ে নিয়ে আসতেন। খুব সুন্দর মানুষকে হারিয়েছি। আমি খুব মিস করি।” ‘ছিঁছোড়ে’-এর পর ফের সুশান্তের সঙ্গে কাজ করার সুযোগের অপেক্ষায় ছিলেন মহম্মদ।

আরও পড়ুন: Big Boss OTT: বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় এ কী দেখালেন জিশান?

আরও পড়ুনসলমনকে আটকে ছিলেন এয়ারপোর্টে; শাস্তি নয়, পুরস্কৃত হলেন সিআইএসএফ অফিসার