Big Boss OTT: বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় এ কী দেখালেন জিশান?

সকলেই জানেন, বিগ বসের বাড়িতে মারপিট করার অনুমতি নেই। তা সত্ত্বেও, প্রতীকের সঙ্গেও জিশানের ঝামেলা হয় শোতে। বড়সড় মারপিটের আকার ধারণ করে সেটি। ফলত, নিয়ম ভাঙার জন্য জিশানকে শো থেকে বের করে দেওয়া হয়। 

Big Boss OTT: বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় এ কী দেখালেন জিশান?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 9:44 PM

বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে অভিনেতা জিশান খানকে। সহ-প্রতিযোগী প্রতীক সেজপালের সঙ্গে তাঁর ঝামেলা হয়েছিল। হাতাহাতির পর্যায় চলে যায় সেই ঝামেলা। এর পর তাঁকে শো থেকে বের করে দেওয়া হয়। মারামারিতে জখম হয়েছেন জিশান।

বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে ইনস্টাগ্রামে আহতের চিহ্ন দেখিয়েছেন অভিনেতা। পোশাকহীন ছবিতে স্পষ্টই দেখা যায়, একাধিক জায়গায় আঁচড়ের দাগ। কিছু জায়গায় ফুলেও গিয়েছে।

View this post on Instagram

A post shared by Zeeshan Khan (@theonlyzeeshankhan)

জিশানকে যখন বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল অন্য দুই সহ-প্রতিযোগী দিব্যা আগরওয়াল ও মুসি জাট্টানা কান্নায় ভেঙে পড়েছিলেন। দিব্যার প্রেমিক বরুণ সুদও তাঁকেই সমর্থন জানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি পোস্ট করে বরুণ এও লিখেছেন, জিশানকে বের করে দেওয়া ঠিক হয়নি। এটা জিশানের সঙ্গে খুব অন্যায় করা হয়েছে।

উরফি যাদবের সঙ্গে বিগ বসের বাড়িতে এসেছিলেন জিশান। গত সপ্তাহেই বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন উরফি। রবিবার ‘সান্ডে কা ওয়ার’-এ শোয়ের হোস্ট করণ জোহরের কাছে ধমক খেয়েছিলেন জিশান। কারণ, ঝগড়ার সময় প্রতিযোগী অক্ষরা সিংয়ের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন তিনি।

সকলেই জানেন, বিগ বসের বাড়িতে মারপিট করার অনুমতি নেই। তা সত্ত্বেও, প্রতীকের সঙ্গেও জিশানের ঝামেলা হয়ে শোতে। বড়সড় মারপিটের আকার ধারণ করে সেটি। ফলত, নিয়ম ভাঙার জন্য জিশানকে শো থেকে বের করে দেওয়া হয়।

গত সপ্তাহে ঋদ্ধিমা আগরওয়াল ও করণ নাথ শো থেকে বেরিয়ে গিয়েছিলেন। তাঁরা কম সংখ্যক ভোট পেয়েছিলেন। জিশানের বেরিয়ে যাওয়ার পর বিগ বসের বাড়িতে রয়েছেন শমিতা শেট্টি, প্রতীক সেজপাল, দিব্যা আগরওয়াল, নিহা ভাসিন, রাকেশ বাপত, অক্ষরা সিং, নিশান্ত ভাত ও মিলিন্দ গাবা।

আরও পড়ুনসলমনকে আটকে ছিলেন এয়ারপোর্টে; শাস্তি নয়, পুরস্কৃত হলেন সিআইএসএফ অফিসার

আরও পড়ুনবারবার নিজের আবেগের আছে পরাজিত আমি: শ্রীলেখা মিত্র