মিডিয়ার সঙ্গে তৈমুরের আচরণ ভাইরাল সোশ্যাল ওয়ালে

Taimur Ali Khan: কয়েক মাস আগে দ্বিতীয় সন্তান জেহ-র মা হয়েছেন করিনা। কিন্তু এখনও পর্যন্ত তিনি ছোট ছেলের ছবি প্রকাশ করেননি।

মিডিয়ার সঙ্গে তৈমুরের আচরণ ভাইরাল সোশ্যাল ওয়ালে
তৈমুর আলি খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 10:03 PM

তৈমুর আলি খান এক কথায় খুদে সেলেব। জন্মের পর থেকেই সইফ আলি খান এবং করিনা কাপুর খানের বড় ছেলে যে ভাবে লাইমলাইটে থেকেছে, কী ভাবে ক্যামেরা সামলাতে হয় চার বছর বয়সেই যেন তা তার অনেকটাই আয়ত্তে। সদ্য মুম্বইতে পাপারাৎজিদের সামনে যা আচরণ করল এই স্টার কিড, তাতে এই ধারণা আরও স্পষ্ট হল।

তৈমুর এবং ইনায়া খেমুকে নিয়ে সদ্য সইফ ফ্রেমবন্দি হন। তৈমুর এবং ইনায়া ন্যানির সঙ্গে ছিল। গাড়িতে সইফ প্রথমে উঠে যান। তারপর ন্যানির সঙ্গে গাড়ির দিকে যেতে যেতে তৈমুর উপস্থিত মিডিয়ার দিকে তাকিয়ে প্রশ্ন করে, ‘আমি কি যেতে পারি?’

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কয়েক মাস আগে দ্বিতীয় সন্তান জেহ-র মা হয়েছেন করিনা। কিন্তু এখনও পর্যন্ত তিনি ছোট ছেলের ছবি প্রকাশ করেননি। তৈমুরের মতো অতটা লাইমলাইটে নেই জেহ। প্যানডেমিক পরিস্থিতিতে সচেতন ভাবেই দম্পতি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় তৈমুর। তাঁর ছবি বা ভিডিয়ো শেয়ার করা নিয়ে মতবিরোধ ছিল পরিবারের অন্দরেই। করিনার বাবা রণধীর কাপুর নাকি প্রতিদিন মিডিয়ায় নাতির ছবি দেখতে পছন্দ করতেন না। অন্যদিকে করিনা মনে করতেন, তৈমুর কোথাও গেলে ওর উপর লাইমলাইট থাকবে, ছোট থেকে এটা জেনেই বড় হোক সে। জেহ-র ক্ষেত্রেও করিনা একই মত পোষণ করেন।’

আরও পড়ুন, টেলিভিশন দুনিয়ায় নিজের প্রতিযোগীকে চিনিয়ে দিলেন শ্রুতি!