করণের ছবিতে আন্তর্জাতিক তারকা! গুজব না সত্যি?

বেশ কয়েক মাস আগে 'পিঙ্কভিলা'কে দেওয়া এক সাক্ষাৎকারে মিকেলে জানিয়েছিলেন ভাল চিত্রনাট্য পেলে অবশ্যই বলিউডে কাজ করতে আগ্রহী তিনি। বলিউডে কোন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে তিনি চান- এই প্রশ্ন যদিও এড়িয়ে গিয়েছিলেন মিকেলে।

করণের ছবিতে আন্তর্জাতিক তারকা! গুজব না সত্যি?
করণ-মিকেলে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2021 | 12:16 PM

করণ জোহরের ছবিতে দেখা যেতে পারে আন্তর্জাতিক তারকা মিকেলে মোরোনেকে- এই খবরে বিগত বেশ কয়েকদিন ধরেই উত্তাল ছিল বলিপাড়া। করণ বা মিকেলে কেউই এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। সত্যিই কি এমন কাস্টিং করে তাক লাগিয়ে দিতে চলেছেন করণ? কী জানা যাচ্ছে?

মুম্বইয়ের বেশি কিছু সূত্র বলছে, করণের প্রযোজনা সংস্থা ধর্মা এখনও পর্যন্ত এ নিয়ে একটা বাক্যও খরচ করেনি এখনও পর্যন্ত। ধর্মা ঘনিষ্ঠ এক সূত্রের কথায়, “গত এক মাস ধরে ধর্মার উল্লেখযোগ্য মাথা রাজীব মাসান্দ কোভিড যুদ্ধে হাসপাতালে ভর্তি। তিনি ভেন্টিলেটরেও ছিলেন। তাই এখনও পর্যন্ত ওই ইতালীয় তারকার সঙ্গে কোনও কথা হয়নি বলেই খবর।”

View this post on Instagram

A post shared by Michele Morrone (@iammichelemorroneofficial)

যদিও বেশ কয়েক মাস আগে ‘পিঙ্কভিলা’কে দেওয়া এক সাক্ষাৎকারে মিকেলে জানিয়েছিলেন ভাল চিত্রনাট্য পেলে অবশ্যই বলিউডে কাজ করতে আগ্রহী তিনি। বলিউডে কোন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে তিনি চান- এই প্রশ্ন যদিও এড়িয়ে গিয়েছিলেন মিকেলে।

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার

গত বছর নেটফ্লিক্সে মিকেলে মোরোনে অভিনীত ‘৩৬৫ ডেজ’মুক্তি পেয়েছিল। এর পরেই রাতারাতি আন্তর্জাতিক খ্যাতি হাতের মুঠোয় চলে আসে তাঁর। তাঁর উন্মুক্ত শরীর, সুগঠিত বাহু, সহজেই নজর কেড়ে নেয় আট থেকে আশির। করণ চাইলে পারেন অনেক কিছুই। মিকেলেকে বলিউডের মাটিতে আনতে পারেন কিনা, সেটাই দেখার।