Varun Dhawan: হাতে গোলাপি রঙের পানীয়র গ্লাস, কানে গোঁজা জবার ফুল… এ কোন রূপে বরুণ?

খাবার টেবিলের একটি চেয়ারে বসে আছেন বরুণ। আর বরুণের কোলে বসে তাঁর স্ত্রী নাতাশা!

Varun Dhawan: হাতে গোলাপি রঙের পানীয়র গ্লাস, কানে গোঁজা জবার ফুল... এ কোন রূপে বরুণ?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 3:55 PM

ফ্যাশন ডিজ়াইনার ও স্ত্রী নাতাশা দালালকে নিয়ে ইনস্টাগ্রামে নতুন পোস্ট করেন অভিনেতা বরুণ ধাওয়ান। পোস্টে স্ত্রীর প্রতি ব্যক্ত করেছেন তাঁর প্রেম। ক্যাপশনে লিখেছেন রোম্যান্টিক মেসেজ।

ছবিতে দেখা যাচ্ছে, খাবার টেবিলের একটি চেয়ারে বসে আছেন বরুণ। আর বরুণের কোলে বসে নাতাশা! দু’জনেই ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। বরুণের পরনে নীল রঙের স্যাটিনের শার্ট। তাঁর গলায় বিডসের নেকপিস। দেখে মনে হচ্ছে, নাতাশা পরেছেন সাদা ও বেইজ স্ট্রাইপ স্লিভলেস ড্রেস।

দ্বিতীয় ছবিতে একাই রয়েছেন বরুণ। তাঁর হাতে ধরা গোলাপি রঙের একটি পানীয় গ্লাস। কানে গোঁজা জবার ফুল।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

দুটি ক্যাপশনই কাড়ছে সকলের নজর। বরুণ লিখেছেন, “এই কারণেই আমি বেঁচে আছি।” বরুণ ও নাতাশার সম্পর্ক বহুদিনের। এই বছরের শুরুতে পরিবারের উপস্থিতিতে আলিবাগে বিয়ে করেন বরুণ ও নাতাশা। প্রাইভেট অনুষ্ঠানে সকলকে আমন্ত্রণ জানাতে পারেনি ধাওয়ান ও দালাল পরিবার। অনেকেই ডাক পাননি। তাই নিয়ে বিস্তর আলোচনাও হয়।

মূলত করোনার কারণেই ছোট করা হয়েছিল আমন্ত্রিতদের তালিকা। এক সাক্ষাৎকারে বরুণ বলেছিলেন, “এই সময় আমাদের অনেকটাই দায়িত্ববান হতে হবে। নিয়ম মানতে হবে। আমি বিয়েতে কোনওদিনই খুব বড় কিছু করতে চাইনি। খেয়াল রেখেছিলাম পরিবারের গুরুজনরা যাতে সকলে উপস্থিত থাকতে পারেন। চেয়েছিলাম সকলে যাতে নিরাপদে থাকেন।”

সারা আলি খানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ ছবিতে শেষবার দেখা গিয়েছে বরুণকে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সেই ছবি। বাবা ডেভিড ধাওয়ান পরিচালনা করেছেন সেই ছবি। বরুণকে দেখা যাবে ‘ভেড়িয়া’, ‘যুগ যুগ জিও’ ছবিতেও।

আরও পড়ুন: মা হওয়ার পর নুসরতের সবচেয়ে পছন্দ ‘ভিটামিন বি থ্রি’!

আরও পড়ুুন: ‘সাড়ে সাঁইত্রিশ’, ভবিষ্যতের গল্প বলবেন সৌরভ, সঙ্গী কারা?

আরও পড়ুন: দামী মদ, ব্র্যান্ডেড সানগ্লাস… বরের জন্মদিনে রাজকীয় আয়োজন ত্বরিতার