দামী মদ, ব্র্যান্ডেড সানগ্লাস… বরের জন্মদিনে রাজকীয় আয়োজন ত্বরিতার

জন্মদিনের দুপুর কেটেছে মায়ের হাতের রকমারি রান্নায়। এর পর শহরের এক পাঁচতারায় বরের জন্য বিশেষ আয়োজন করেছিলেন ত্বরিতা। রকমারি খাবার, সঙ্গে দামী মদ

দামী মদ, ব্র্যান্ডেড সানগ্লাস... বরের জন্মদিনে রাজকীয় আয়োজন ত্বরিতার
ত্বরিতা ও জুপিটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:02 AM

দিন কয়েক আগেই জন্মদিন ছিল অভিনেতা জুপিটার বন্দ্যোপাধ্যায়। বিয়ের পর প্রথম জন্মদিন। স্বভাবতই অন্য বারের তুলনায় খানিক স্পেশ্যাল। বিশেষ দিনকে আরও বিশেষ করে তুলতে চেষ্টার অবশ্য কোনও ত্রুটি রাখলেন না স্ত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। কিভাবে কাটল অভিনেতার জন্মদিন? তা জুপিটারের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঢুঁ দিলেই ঠাওর করা যাচ্ছে।

জন্মদিনের দুপুর কেটেছে মায়ের হাতের রকমারি রান্নায়। এর পর শহরের এক পাঁচতারায় বরের জন্য বিশেষ আয়োজন করেছিলেন ত্বরিতা। রকমারি খাবার, সঙ্গে দামী মদ… এ সব সহযোগেই কেটেছে অভিনেতার জন্মদিন। উপহারের ঝুলিও পূর্ণ। ব্র্যান্ডেড শার্ট আর সঙ্গে রে-বেনের সানগ্লাস… সব মিলিয়ে যমে গিয়েছে জন্মদিন।

গত মাসে পালিত হয়েছিল ত্বরিতার জন্মদিন। বেশ ধুমধাম করেই করা হয়েছিল আয়োজন। বিয়ের পর প্রথম জন্মদিন কীভাবে কেটেছে সে বিষয়ে টিভিনাইন বাংলাকে অভিনেত্রী বলেছিলেন, “আমার ‘কড়ি খেলা’র বন্ধু ভাবনা (অভিনেত্রী)-র বাড়িতে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিল সৌরভ। দুপুরে মা খাওয়াল। চিংড়ি মাছ, মটন, মোটামোটি যা যা ভালবাসি সব করেছে। আর বিকেলের প্ল্যান সৌরভের। কী হবে, আমি এখনও জানি না। ও একটা হার্ট শেপের ডায়মন্ড কানের দুল দিয়েছে। কয়েকদিন আগেই শ্বশুরমশাইকে হারিয়েছি। তাই বড় করে কিছু হচ্ছে না। যা হচ্ছে সাধারণ ভাবেই।” শ্বশুরবাড়ির বাকি সদস্যরা, ইন্ডাস্ট্রির সহকর্মীরা এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁকে।

View this post on Instagram

A post shared by Jupiter (@jupiterbanerjee)

বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়। তবে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করেছেন তিনি। সাড়ে ১১ বছরে অনেক রকম অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন। সামনেই আসছে নতুন কাজ। অন্যদিকে জুপিটারও ইন্ডাস্ট্রিরই মানুষ। স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রেই আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। আপাতত সুখী দাম্পত্যে রয়েছেন তিনি। বিবাহসূত্রে এমন পরিবারের সদস্য ত্বরিতা, যে পরিবারকে অভিনয়ের কারণেই বাংলা তো বটেই, জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও মানুষ চেনেন।

View this post on Instagram

A post shared by Jupiter (@jupiterbanerjee)

এ বছরের জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পড়েছিলেন ত্বরিতা ও জুপিটার। বিয়ের দিন বর-কনেকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন ডিজাইনার অভিষেক রায়। লাল বেনারসি। পাড়ে জমকালো সিকোয়ন্সের কাজ। ভারী সোনার গয়না। নজরকাড়া নথ, হালকা চন্দনের সাজে বিয়ের মন্ডপ পর্যন্ত পিঁড়িতে করে এসেছিলেন ত্বরিতা। ঘিয়ে রঙা পাঞ্জাবীতে বরের বেশে সৌরভ বিএমডব্লিউ চড়ে হাজির হয়েছিলেন। করোনা পরিস্থিতির কারণে নিমন্ত্রিতের তালিকা ছোট ছিল। তবুও পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ত্বরিতার প্রিয় বন্ধু অভিনেত্রী সন্দীপ্তা সেন বিয়ের দিন সকাল থেকেই হাজির ছিলেন হলুদ শাড়িতে। রাতেও তাঁর পরনে ছিল হলুদ সিল্ক। সন্দীপ্তার সঙ্গে ছিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। সদ্য বিবাহিত গৌরব-দেবলীনা বেছে নিয়েছিলেন কালো রং। কালো শাড়ি, হিরের গয়নায় দেবলীনা সকলের নজর কেড়ে নিয়েছিলেন। কালো পাঞ্জাবিতে গৌরবও ছিলেন সকলের থেকে আলাদা।