Vicky-Katrina: ক্যাটরিনার সঙ্গে বিয়ের একমাস ভোলেননি ভিকি, ক্যাটরিনা কী করলেন?

ক্যাটরিনা লিখেছেন, "একমাসের শুভেচ্ছা আমার ভালবাসা"। অন্যদিকে ভিকি লিখেছেন, "সারাজীবন একসঙ্গে থাকব।"

Vicky-Katrina: ক্যাটরিনার সঙ্গে বিয়ের একমাস ভোলেননি ভিকি, ক্যাটরিনা কী করলেন?
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2022 | 2:08 PM

প্রেমে থাকলে দিনক্ষণ, তারিখ সবই মনে থাকে। মনে রয়েছে ভিকি কৌশলেরও। তিনি মনে রেখেছেন ঠিক এক মাস আগে প্রেয়সীকে বিয়ে করেছিলেন – ক্যাটরিনা কাইফ। আজ ঠিক একমাস পেরিয়ে গিয়েছে। সেই একমাসের বিবাহ উৎযাপনে দু’জনেই একটি করে ছবি পোস্ট করেছেন নিজ নিজ প্রোফাইল থেকে। ক্যাটরিনা লিখেছেন, “একমাসের শুভেচ্ছা আমার ভালবাসা”। অন্যদিকে ভিকি লিখেছেন, “সারাজীবন একসঙ্গে থাকব।”

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

৯ ডিসেম্বর, ২০২০। এই দিনই বিয়ে করেছিলেন ভিকি-ক্যাটরিনা। টানা তিন দিন জয়পুরের প্রাসাদ ছিল ইন্দ্রপুরী। বিদেশ থেকে সরঞ্জাম, ভিন রাজ্য থেকে সবজি, মুম্বই থেকে স্টাইলিস্ট, আর প্রত্যন্ত গ্রাম থেমে মেহেন্দি শিল্পী… সব মিলিয়ে সে ছিল এক এলাহি আয়োজন। এত আনন্দ, এত আয়োজনের অবশেষে হ্যাপি এন্ডিং হয়। বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গোলাপি লেহেঙ্গায় নিজেকে মুড়ে ভিকির হাতে হাত আর সারাজীবন একসঙ্গে চলার প্রতিজ্ঞা নিয়ে বরমালা গলায় পরিয়ে দিয়েছিলেন বলিউডকে ভালবেসে এখানেই থেকে যাওয়া ব্রিটিশ মেয়েটি।

কেরিয়ারে তুলনামূলক ‘নতুন’ ভিকিও শেরওয়ানি আর বরমালা পরে একগাল চওড়া হাসি নিয়ে শুরু করেছেন নতুন জীবন। ছবি ফাঁস হওয়ার জো নেই। কড়া নিরাপত্তা, ওটিটির সঙ্গে স্বত্ব বেচা আগেই হয়েছে। তবু উৎসুক জনতার ভিড়ের চোখ এড়াল না সিক্স সেন্সের আলোর রোশনাই, গানের আসর। শতাব্দী প্রাচীন ওই প্রাসাদ যেন কত শত বছরের কোনও এক রাজা-রানির বিয়ের মুহূর্ত ফিরে দেখল আরও একবার।

আরও পড়ুন: Spider Man: মাথায় বেসবসের টুপি ও মাস্ক পরে লুকিয়ে প্রেক্ষাগৃহে ‘স্পাইডার ম্যান’ দেখলেন এই দুই তারকা