salman Khan Death threats: গা ঢাকা দিতেই কি মুম্বই ছাড়লেন সলমন? প্রাণে হত্যার হুমকিতে থমথমে ‘গ্যালাক্সি’ চত্বর

Salman Khan: একপ্রকার শুটিং থামিয়ে বাড়িতেই আটকে ছিলেন ভাইজান। বাড়িয়ে দেওয়া হয়েছিল গ্যালাক্সির বাইরে নিরাপত্তা। এবারও সেই একই সমস্যার মখু পড়তে হল তাঁকে।

salman Khan Death threats: গা ঢাকা দিতেই কি মুম্বই ছাড়লেন সলমন? প্রাণে হত্যার হুমকিতে থমথমে 'গ্যালাক্সি' চত্বর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 1:39 PM

সলমন খান আবারও খবরের শিরোনামে, কারণ প্রাণে হত্যার হুমকি। কয়েকমাস আগেও মিলেছিল হত্যার এই একই হুমকি। পিছু ছাড়ছে না কৃষ্ণসার হরিণ হত্যা রহস্য। তখনও একপ্রকার শুটিং থামিয়ে বাড়িতেই আটকে ছিলেন ভাইজান। বাড়িয়ে দেওয়া হয়েছিল গ্যালাক্সির বাইরে নিরাপত্তা। এবারও সেই একই সমস্যার মখু পড়তে হল তাঁকে। সম্প্রতি লরেন্স বিষ্ণোইয়ের সাক্ষাৎকার ভাইরাল হতে দেখা যায় সর্বত্র। যেখানে তিনি স্পষ্ট জানিয়েছিলেন, সলমন খানকে ক্ষমা চাইতে হবে, নইলে বড় বিপদের মুখে পড়তে হবে অভিনেতাকে। সদ্য লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবলের তরফে একটি ইমেল করা হয়েছে সলমন খানকে। যেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে, লরেন্সের ঘনিষ্ঠ বন্ধু ক্যানাডার ধুরন্ধর দুষ্কৃতি গোল্ডি ব্রার সুপারস্টারের সঙ্গে কথা বলতে চায়। পঞ্জাবি গায়ক ও রাজনৈতিক নেতা সিধু মুসেওয়ালা খুনেও মূল চক্রী এই লরেন্স ও গোল্ডি।

এই ইমেল হিন্দিতে লেখা হয়। তাতে স্পষ্ট করে লেখা সম্প্রতি এক সংবাদমাধ্যমকে লরেন্স যে সাক্ষাৎকারে দিয়েছে তা যেন দেখেন সলমন। ওই সাক্ষাৎকারে সলমনকে প্রাণে মারার হুমকি দিতে দেখা তাকে। লরেন্স বলেছিলেনন, “যেদিন সলমনকে মারতে পারব, সেদিনই নিজেকে গ্যাংস্টার বলব। কিছু হিসেব মেটাতে হবে। কথা বলাস। মুখোমুখি কথা হবে। হাতে সময় আছে। মনে করিয়ে দিলাম। সময় পার হয়ে গেলে তখন শুধু ঝটকা দেব”। এই ঘটনার ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১২০-বি, ৫০৬ ও ৩৪ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে ইতিমধ্যেই। এরই পাশাপাশি বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তাও।

এরপরই সলমন খানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। পরিবারের সকলকে উপদেশ দেওয়া হয়েছে, তাঁরা যেন বাইরে শুটিং এই মুহূর্তে এড়িয়ে চলেন। পুলিশ সূত্রে খবর, সলমনের বাড়ির চারপাশে পরিস্থিতি বেশ থমথমে। ইটাইমসে সলমনের এক ঘনিষ্ট সূত্র জানান, পরিবারের প্রত্যেকেই সলমন খানের নিরাপত্তা নিয়ে বর্তমানে সচেতন। যদিও পুলিশ তাঁদের ভূমিকা ভালভাবেই পালন করছে। তবে শোনা যাচ্ছে মুম্বইতে নেই ভাইজান। তবে কি গোপনে গা ঢাকা দিয়েছেন তিনি? তা এখনও স্পষ্ট নয়। সামনেই ছবির মুক্তি। এই সময় প্রমোশনে বেরতেই হবে ভাইজানতে, সেক্ষেত্রে ঠিক কীভাবে ব্যবস্থা নেওয়া হবে, তা নিয়েও চলছে জল্পনা।