টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল ৭’-এ নেই প্রভাস, ভুয়ো খবর ফুত্‍কারে ওড়ালেন পরিচালক

এই খবর পেয়ে সত্যতা যাচাই করতে টুইটার ব্যবহারকারী এক ব্যক্তি সরাসরি ক্রিস্টোফারকেই প্রশ্ন করেন।

টম ক্রুজের 'মিশন ইম্পসিবল ৭'-এ নেই প্রভাস, ভুয়ো খবর ফুত্‍কারে ওড়ালেন পরিচালক
‘রামচন্দ্র’ লুক!
Follow Us:
| Updated on: May 26, 2021 | 10:30 PM

কিছুদিন আগের ঘটনা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট খুবই ভাইরাল হয়। সেখানে বলা হয়, বাহুবলী স্টার দক্ষিণী অভিনেতা প্রভাস নাকি এবার ডেবিউ করবেন হলিউডে। অভিনয় করবেন টম ক্রুজের সঙ্গে। ছবির নাম ‘মিশন ইম্পসিবল ৭’। যদিও এমন রটনাকে ফুত্‍কারে উড়িয়েছেন ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাকোরি।

আরও পড়ুন : রাজামৌলির ছবি ‘আরআরআর’ এবার নেটফ্লিক্স এবং জি ফাইভ-এ

প্রথমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই খবরটি পেয়ে প্রভাসের ভক্তরা খুব খুশি হয়েছিলেন। হবেন নাই বা কেন? প্রিয় অভিনেতা ‘বাহুবলী’খ্যাত প্রভাস অভিনয় করবেন হলিউডে! জানা গিয়েছিল, তাঁকে নাকি একটি অত্যন্ত গুরুত্ব চরিত্রে কাস্ট করেছেন পরিচালক। এই খবর পেয়ে সত্যতা যাচাই করতে টুইটার ব্যবহারকারী এক ব্যক্তি সরাসরি ক্রিস্টোফারকেই প্রশ্ন করেন। সেই ব্যক্তির প্রশ্নের উত্তরও দেন ক্রিস্টোফার। বলেন, প্রভাস খুব প্রতিভাবন এক অভিনেতা। কিন্তু তাঁদের কোনওদিনও দেখাই হয়নি। ফলত, ছবির অফারের বিষয়টি সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন। সেই সঙ্গে হালকা ইশারায় ইন্টারনেটে ভুয়ো খবর রটনার বিষয়টিতেও আলোকপাত করেছেন পরিচালক।

এই মুহূর্তে প্রভাস রয়েছেন তাঁর পরিবারের সঙ্গে হায়দরাবাদে। তাঁর আসন্ন ছবি ‘আদিপুরুষ’-এর জন্য শুটিং করছিলেন কিছুদিন আগে। এমনকী, ‘রাধে শ্যাম’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। করোনার দ্বিতীয় ঢেউয়ে তেলেঙ্গানায় লকডাউন হওয়ার আগে প্রভাসের আরও একটি ছবি ‘সালার’-এর প্রি-প্রোডাকশনের কাজও চলছিল।