রাজামৌলির ছবি ‘আরআরআর’ এবার নেটফ্লিক্স এবং জি ফাইভ-এ

আরআরআর’ নির্মাতারা জি গ্রুপের ফিল্ম রিলিজের পরবর্তীতে স্যাটেলাইট এবং ডিজিটাল সত্ত্ব বিক্রি করেছেন ৩২৫ কোটি টাকায়।

রাজামৌলির ছবি ‘আরআরআর’ এবার নেটফ্লিক্স এবং জি ফাইভ-এ
রাম-আলিয়া-শঙ্কর।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 9:50 PM

চলতি বছরে মার্চ মাসে রিলিজ হয়েছিল ছবির ফার্স্ট লুক। ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিনের উপহার স্বরূপ রাজামৌলি প্রকাশ করেছিল ‘আরআরআর’ ছবিতে আলিয়ার ফার্স্ট লুক। ম্যাগনাম ওপাস ছবিতে দক্ষিণী সুপারস্টার রাম চরণ, আলিয়া ভাট এবং এনটিআর একসঙ্গে অভিনয় করছেন। এও খবর যে প্রেক্ষাগৃহে ছবি রিলিজ হওয়ার পর তেলগু, তামিল, মালয়ালাম, কন্নড় ভাষায় জি-ফাইভে স্ট্রিম হতে চলেছে। নেটফ্লিক্সে ‘আরআরআর’ হিন্দি, পর্তুগিজ, কোরিয়ান, তুর্কি এবং স্প্যানিশ ভাষায় স্ট্রিমিং হবে।

আরও পড়ুন ফেসবুক-টুইটার হয়নি ব্যান, নওয়াজ-অক্ষয়ের মিমে ভরপুর সোশ্যাল মিডিয়া

রিপোর্ট অনুযায়ী, ‘আরআরআর’ নির্মাতারা জি গ্রুপের ফিল্ম রিলিজের পরবর্তীতে স্যাটেলাইট এবং ডিজিটাল সত্ত্ব বিক্রি করেছেন ৩২৫ কোটি টাকায়। ফিল্মের সমস্ত সত্ত্ব বিক্রি করে ৪৫০ কোটি টাকা আয় করেছে নির্মাতারা।

‘আরআরআর’ বর্তমানে পোস্ট-প্রোডাকশন পর্যায়ে রয়েছে। করোনার প্রথম ওয়েভের পরে লকডাউন ওঠার পরে, নির্মাতারা চলতি বছরে জানুয়ারিতে পুণরায় শুটিং শুরু করে। এবং বেশ দ্রুত গতিতে তা শেষ করে ফেলে।

নির্মাতারা আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী ছবিটি রিলিজ করার প্রচেষ্টায় রয়েছেন। কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে ফিল্মটি পিছিয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

‘আরআরআর’, তেলগু উপজাতি নেতা আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীমের সংগ্রামের উপর ভিত্তি করে একটি কাল্পনিক গল্প। রামচরণকে সিতারামের ভূমিকায় দেখা যাবে, জুনিয়র এনটিআর কোমারামেক ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে দুই মূল চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভট্ট এবং অজয় দেবগণ।