Amit Kumar: কড়া ভাষায় সমালোচনার পর আবারও রিয়ালিটি শো-র কিশোর স্পেশালে ফিরলেন অমিত কুমার

Indian Idol: কিশোর কুমারের বিশেষ পর্বে আবারও দেখা যাবে তাকে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই পর্বের প্রমো। সেখানে অমিত কুমারকে উপস্থিত হতে দেখে রাতারাতি শুরু করল নেটিজ়েনরা তুল্য মূল্য বিচার।

Amit Kumar: কড়া ভাষায় সমালোচনার পর আবারও রিয়ালিটি শো-র কিশোর স্পেশালে ফিরলেন অমিত কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 12:50 PM

গত এক বছরে রিয়ালিটি শো নিয়ে একাধিক বিতর্কে জড়ানোর পরও অমিত কুমারকে আবারও পাওয়া যাচ্ছে ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে। বিতর্কটি কী নিয়ে! গত বছর ইন্ডিয়ান আইডলের বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন কিশোর কুমার পুত্র অমিত কুমার। কিশোর কুমার স্পেশাল এপিসোডে তাকে বিশেষ অতিথি হিসেবে নিয়ে আসা হয়। তবে খুব একটা খুশি হননি এ দিন অমিত কুমার। কারণ হিসেবে জানিয়েছিলেন প্রতিযোগীর গান তার মোটেও ভাল লাগেনি। অথচ চ্যানেলের অনুরোধে না কি তাকে ভাল বলতে হবে। এই নিয়ে প্রকাশ্যে প্রতিবাদে জানিয়েছিলেন তিনি।

করেছিলেন কড়া সমালোচনা। সকলেই একপ্রকার অমিত কুমারের আবেগকে সেই মুহূর্তে বোঝার চেষ্টা করেছিলেন। রিয়ালিটি শো এর অন্দরমহলের কাহিনিটা এক মুহূর্তে তিনি স্পষ্ট করে দিয়েছিলেন, যদিও সোনি টিভির পক্ষ থেকে জানানো হয়েছিল এমন কোন নির্দেশ তারা বিচারকদের দেন না যে জোর করে প্রশংসা করতে হবে। তবে এ কথা ঠিক প্রতিযোগীদের যদি একটু উৎসাহ দেওয়া হয়, তবে তারা এগিয়ে যেতে অনেক অনেকটা বেশি পরিশ্রম করে। সেই অনুরোধটা কখনও কখনও করা হয়ে থাকে। তবে অতীত ভুলে এবার সেই অমিত কুমার আবারও হাজির ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

কিশোর কুমারের বিশেষ পর্বে আবারও দেখা যাবে তাকে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই পর্বের প্রমো। সেখানে অমিত কুমারকে উপস্থিত হতে দেখে রাতারাতি শুরু করল নেটিজ়েনরা তুল্য মূল্য বিচার। এত সমালোচনা সত্ত্বেও এক বছরের মাথায় কীভাবে আবার অমিত কুমার সেই মঞ্চে ফিরলেন। তবে কি তার করা মন্তব্যে কোথাও গলদ ছিল, নাকি চ্যানেল কর্তৃপক্ষের প্রস্তাব ফেরাতে না পেরেই আবারও মঞ্চে হাজির অমিত কুমার। এর সাপেক্ষে কোন উত্তর এখনও পর্যন্ত অমিত কুমার না দিলেও নেট দুনিয়া বিষয়টাকে মোটেও ভালো চোখে দেখছে না।