Arijit Singh: এও সম্ভব! সিনেমায় একটি গানের জন্য কত টাকা চার্জ করেন অরিজিৎ, গায়কের উত্তরে চক্ষু চড়কগাছ

Arijit Singh: সুপারস্টার সিঙ্গার এক একটি গান গাইতে ঠিক কত টাকা দাবি করে থাকেন! সদ্য এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন অরিজিৎ সিং।

Arijit Singh: এও সম্ভব! সিনেমায় একটি গানের জন্য কত টাকা চার্জ করেন অরিজিৎ, গায়কের উত্তরে চক্ষু চড়কগাছ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2023 | 5:49 PM

অরিজিৎ সিং, যাঁর কণ্ঠের মাধুর্যে লক্ষ লক্ষ ভক্তেরা মুগ্ধ। একের পর এক প্লেব্যাক হিট। একটা সময় কঠিন লড়াই করে কেরিয়ারে নিজের জায়গা পাকা করেছেন এই গায়ক। গানের পর গান রেকর্ড হত, কিন্তু তা মুক্তি পেত না। তবুও গানের প্রতি তাঁর চেষ্টার কোনও ক্রুটি ছিল না একটা সময়। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠা সেই সুপারস্টারের এক একটি গান মানেই এখন সিনে দুনিয়ায় ঝড়। সিনেমার ইউএসপি বা সেলিং পয়েন্টও বলা যেতে পারে। ঠিক এমনই ছবি বর্তমানে ধরা দেয় প্রতিটা পদে পদে, যখন প্রাণ ঢেলে গান গেয়ে থাকেন অরিজিত সিং। সিনেমা যেন পলে হিট। সদ্য মুক্তি পাওয়া গান কেশরিয়া বর্তমানে সামান্য টিজারেই হিট।

সেই সুপারস্টার সিঙ্গার এক একটি গান গাইতে ঠিক কত টাকা দাবি করে থাকেন! সদ্য এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন অরিজিৎ সিং। তিনি জানান, যে সিনেমায় প্লেব্যাকের জন্য তিনি কোনও টাকাই চার্জ করেন না। নির্মাতারা যা ঠিক মনে করেন তাঁকে তাই দিয়ে থাকেন এক একটি গানের জন্য। কোনও নির্দিষ্ট পরিমাণ অর্থ তিনি চার্জ করেন না। আর রইল পড়ে তাঁর লাইভ কনসার্টের জন্য, সেক্ষেত্রে ঠিক কত টাকা নেওয়া হয়, তিনি জানেন না, কারণ তাঁর ম্যানেজার এই বিষয়টা দেখেন। সেই কারণেই টাকার বিষয় তিনি খুব একটা মাথা ঘামান না।

খুব সাধারণ জীবনযাপন করতেই পছন্দ করেন অরিজিৎ। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় সাধরমের মাঝেই মিশে থাকতে। কিন্তু কোথাও গিয়ে যেন সেলেব মহলের আভিজাত্য বা অহংকার নয়, অরিজিৎ পছন্দ করেন নিজের মধ্যে মত করে বিষয়টাকে সাধারণ করেই রাখতে। মাঝে মধ্যেই ভাইরাল হতে দেখা যায় অরিজিৎ সিংকে। সোমবার জন্মদিন উপলক্ষ্যেই সোশ্যাল পেজে ভাইরাল সেলেবস্টার। একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে উঠছে নেট দুনিয়ার পাতা।

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক