Apu Biswas: জয় আসুক বা নাই আসুক অপুর কাছে ব্রাজিলই সেরা, হারের পর যা জানালেন অভিনেত্রী

Bangladesh Actor: প্রিয় দলের হারের দুঃখ ভুলতে পারছেন না। তবে জয় আসুক বা নাই আসুক অপুর কাছে ব্রাজিলই সেরা। আর সেরা নেইমার।

Apu Biswas: জয় আসুক বা নাই আসুক অপুর কাছে ব্রাজিলই সেরা, হারের পর যা জানালেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2022 | 8:58 PM

প্রীতম দে

“নেইমার যেমন খেলে তেমন দেখতেও ভাল মডেল। আমার ফিল্মের জন্য অফকোর্স প্রথম পছন্দ নেইমার ।” ঝটিকা সফরে কলকাতায় একান্ত সাক্ষাৎকারে টিভি নাইন বাংলা ডিজিটালকে মনের কথা খুলে বললেন বাংলাদেশের টপ হিরোইন অপু বিশ্বাস। প্রিয় দলের হারের দুঃখ ভুলতে পারছেন না। তবে জয় আসুক বা নাই আসুক অপুর কাছে ব্রাজিলই সেরা। আর সেরা নেইমার।

‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল’, বাঙালির ঐতিহ্য তাঁতের শাড়ি নিয়ে ছবি করছেন, বাংলার আরেক ঐতিহ্য ফুটবল নিয়ে যদি কোন বিগ বাজেটের ফিল্ম করেন কাকে নেবেন মেসি না নেইমার? প্রশ্ন করতেই একেবারে ফরওয়ার্ড খেলে দিলেন অপু বিশ্বাস। “কারণ অ্যাকশন কিংবা কার চেজিং সিনে ভেবে দেখেছি নেইমার। আর প্রেমের দৃশ্যে? অপুর বিপরীতে? হেসে ওঠেন অপু। ” সেটা একেবারেই অসম্ভব। কিন্তু মন্দ নয়। এটুকুই বলতে পারি।”

মেসিকে কি ভিলেনের চরিত্রেও নেবেন না ? এবার ডিফেন্স খেললেন অপু, ” এমা ছি ছি। তা নয়। আসলে দেখবেন শিশু থেকে বুড়ো , ছেলেরাই মেসির বেশি ফ্যান। যেমন আমার ছেলে জয় মেসির ভক্ত । আর নেইমার আছেন মহিলাদের হৃদয়ে। ” ওয়ার্ল্ড কাপের সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে অপু বিশ্বাসের নতুন ছবি লাল শাড়ির শুটিং। সরকারের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবিটি করছেন তিনি। বাংলার তাঁত শিল্পকে কেন্দ্র করে এটি একটি বাণিজ্যিক ছবি।

জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সমস্ত সামলে রেগুলার ব্রাজিলের খেলা দেখেছেন। দেখেছেন অনবদ্য চার গোলের ম্যাচটিও। এমনকি বাংলাদেশের বাইরে ছিলেন কোয়াটার ফাইনালের ম্যাচের সময়। তবু দেখতে ছাড়েননি। তবে ভেঙে পড়েননি ব্রাজিলের হারে। কারণ ভাল খেলাটাই আসল। জীবনে হার জিত তো আছেই। আর সেটা অপুর থেকে কেইবা ভাল বোঝে। নিজের প্রথম প্রযোজনা লাল শাড়ি করতে গিয়ে গোল অর্থাৎ লক্ষ্যপূরণে ঠিক নেইমারের মতোই অপনেন্টদের সব ট্যাকল সামলে এগোতে হচ্ছে বলে শেষে কী, ইঙ্গিত দিলেন অপু বিশ্বাস? তার উত্তর সময়ই দেবে।