Vicky-Katrina: একগুচ্ছ উপহার পাঠিয়ে বলি সেলেবদের রিসেপশনে আমন্ত্রণ জানালেন ভিক্যাট?

সূত্র বলছে, ভিক্যাট উপহার পাঠিয়েছেন এ কথা সত্যি। তবে যে উপহারের ছবি ভাইরাল হয়েছে তা বলি সেলেবদের আমন্ত্রণ জানানোর জন্য পাঠাননি সদ্য বিবাহিত ভিক্যাট। তাহলে?

Vicky-Katrina: একগুচ্ছ উপহার পাঠিয়ে বলি সেলেবদের রিসেপশনে আমন্ত্রণ জানালেন ভিক্যাট?
একগুচ্ছ উপহার পাঠিয়ে বলিসেলেবদের রিসেপশনে আমন্ত্রণ জানালেন ভিক্যাট?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 8:56 AM

সুসজ্জিত গিফট হ্যাম্পার। তাতে রয়েছে হরেক রকমের উপহার। সেই উপহার পাঠিয়ে নিজেদের রিসেপশনে আসার জন্য বলিস্টারদের আমন্ত্রণ জানিয়েছেন ভিক্যাট? সম্প্রতি নেটদুনিয়ার ভাইরাল হওয়া এক ছবি নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। কিন্তু সত্যিই কি তাই? কী জানা যাচ্ছে?

সূত্র বলছে, ভিক্যাট উপহার পাঠিয়েছেন এ কথা সত্যি। তবে যে উপহারের ছবি ভাইরাল হয়েছে তা বলি সেলেবদের আমন্ত্রণ জানানোর জন্য পাঠাননি সদ্য বিবাহিত ভিক্যাট। বরং ওই উপহার পৌঁছে গিয়েছেন সংবাদমাধ্যমের কর্মীদের কাছে। কী রয়েছে সেই হ্যাম্পারে? রয়েছে মতিচুর লাড্ডু, আতর, গন্ধযুক্ত মোমবাতি, ফুল আর হাতে লেখা ‘থ্যাঙ্ক ইউ নোট’। সেই নোটে লেখা, “গত ৯ তারিখ ভগবান ও আমাদের বাবা মায়ের আশীর্বাদে জীবনের অন্যতম বড় সিদ্ধান্ত নিয়েছি আমরা। সবাইকে নিয়ে সেলিব্রেশন সম্ভব হয়নি। কিন্তু আপনাদের ভালবাসা ও শুভেচ্ছা সব সময় আমাদের সঙ্গে ছিল। এভাবে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের পরিবারের অংশ হওয়ার জন্যও থ্যাক ইউ। ধন্যবাদান্তে ক্যাটরিনা ও ভিকি।”

ওই আমন্ত্রণ পত্র বলিসেলেবদের জন্য না হলেও মুম্বইয়ে যে বড়সড় রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন তাঁরা, মুম্বইয়ের আকাশে বাতাসে কান পাতলে এখন সে কথাই শোনা যাচ্ছে। গত ৯ জানুয়ারি জয়পুরের সিক্স সেন্স প্রাসাদে বিয়ে করেছেন ভিকি-ক্যাট। তাঁদের বিয়ে নিয়ে প্রথম থেকেই নেটিজেনদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। ভিকি-ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঠিক কবে কোথায়, তা অনেকেরই অজানা । বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনওদিন। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনওদিনও কিচ্ছু বলেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ বৃত্ত জানিয়েছিল, আগের সম্পর্কগুলো ভেঙে যাওয়ায় ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধানী ক্যাট। ভিকি ক্যাটের তুলনায় বলিউডে নতুন।

তাঁদের সম্পর্কের গুঞ্জন যখন দাবানলের মতো বলিউডের অন্দরেও ছড়িয়ে পড়েছিল তখন তা নিয়েও কম কথা হয়নি। তাঁদের বয়সের ফারাক, কেরিয়ার প্রেমিকার বেশি সাফল্য নিয়েও হয়েছে কটাক্ষ। তাঁদের বাগদানের খবর নিয়েও বারেবারেই রটেছে নানা ধরনের গুঞ্জন। ভিকির দিদি বিয়ের কিছুদিন আগেও দাবি করেছেন তাঁদের ভাই বিয়ে করছেন না। অতীতে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের নিয়ে নিয়েও নেটিজেনদের উৎসাহ থাকলেও ভিক্যাটের বেলায় যেন উৎসাহ হাজার গুণ বেশি। স্টারডমের দিক দিয়ে বাকি দুই জুটির থেকে ভিক্যাট অনেক এগিয়ে এ কথা বলা যায় না। নেটিজেনদের উত্তর, সম্পর্ক নিয়ে এই লুকোচুরিই কোথাও গিয়ে ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এই হাই প্রোফাইল বিয়ের।

আরও পড়ুন-Sushant Singh Rajput: ‘ভীষণ কষ্ট পেয়েছিল সুশান্ত…’, প্রযোজকদের পর্দাফাঁস ‘কেদারনাথ’ পরিচালকের!