Sourav Ganguly Secret: মহিলাদের মন রাখতে নাচ-গান, বাড়ি ফিরে কী হাল হয় সৌরভের? অভিনেত্রীর প্রশ্নে দাদার জবাব…

Sourav Ganguly: ইদিকার প্রশ্ন, পর্দায় এসব দেখে ডোনা গঙ্গোপাধ্যায় বা সানা গঙ্গোপাধ্যায় কিছু বলেন না?

Sourav Ganguly Secret: মহিলাদের মন রাখতে নাচ-গান, বাড়ি ফিরে কী হাল হয় সৌরভের? অভিনেত্রীর প্রশ্নে দাদার জবাব...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 7:44 AM

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), বাঙালির প্রিয় দাদা। সকলের মনের মহারাজ যেমন ২২ গজে ঝড় তুলেছিলেন, ঠিক একই রকমভাবে ক্যামেরার সামনেও রাজপুত্রের মতো শত শত ভক্তদের মন জয় করেছেন। স্বপ্নের সেই স্টারকে সামনে থেকে একবার দেখার ইচ্ছে অনেকেরই। দাদার সঙ্গে বেশ কিছুটা সময় অনেকেই কাটিয়ে নিতে পারেন তাঁর সঞ্চালিত রিয়্যালিটি শো-এর মঞ্চে। দীর্ঘদিন ধরে চলতে থাকা জি বাংলার রিয়্যালিটি শো ‘দাদাগিরি’-তে সঞ্চালকের ভূমিকা পালন করছেন তিনি। হাসি মুখে মজার খেলায় আড্ডায় মাততেও দেখা যায় তাঁকে। ফলে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ভক্তদের মনে জমে থাকা একাধিক প্রশ্নের উত্তরও মিলে যায় সেই আড্ডারই ফাঁকে-ফাঁকে।

সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি স্পেশ্যাল পর্বে সিনেপাড়ার সেলেবদেরও এই খেলায় অংশগ্রহণ করতে দেখা যায়। তেমনই এক স্পেশ্যাল পর্বে উপস্থিত হয়েছিল জি বাংলার মেগা ধারাবাহিক ‘পিলু’র স্টারকাস্টদের। সেই পর্বেই অভিনেত্রী ইদিকা পাল বেশকিছু ছকভাঙা প্রশ্ন করে বসেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তিনি জানতে চান, খোলামনে যে বারে বারে সৌরভ তাঁর ভক্তদের মন রাখতে গিয়ে কখনও নাচেন, কখনও গান করেন, তা দেখে ডোনা গঙ্গোপাধ্যায় অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর প্রতিক্রিয়া কেমন থাকে?

ইদিকার প্রশ্ন, পর্দায় এসব দেখে ডোনা গঙ্গোপাধ্যায় বা সানা গঙ্গোপাধ্যায় কিছু বলেন না? একগাল হেসে সৌরভ জানিয়েছিলেন না, তাঁরা এবিষয় কিছুই বলেন না। তবে দাদার যে এই শুটিং বিষয়টা খুব একটা পছন্দের নয়, ইদিকাকে তিনি সেদিন তাও জানান। সবথেকে বেশি যে বিষয়টা তিনি অপছন্দ করেন, তা হল শুটিং। মোটেও তাঁর ভাল লাগে না। আর ঘরের ছেলে, ঘরে ঠিক কেমন ভাবে থাকেন? দাদা কি আদৌ কখনও মাটিতে বসে ভাত খান? সৌরভের কথায় নিশ্চয়ই। তিনি মাটিতে বসে ভাত খেতেও পছন্দ করেন, আর হাত দিয়েই খেতে পছন্দ করেন। উত্তর শুনে সকলের মুখে হাসি। এই না বলে বাঙালি, যদিও সৌরভ গঙ্গোপাধ্যায় এ বিশ্বাসে কখনও খামতি রাখেননি।