Kamal Hassan: করোনা আক্রান্ত কমল হাসান; ভর্তি আছেন হাসপাতালে

ফিরছিলেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে (ইউএসএ)। ফেরার সময়তেই শরীর খারাপ হয় কমল হাসানের।

Kamal Hassan: করোনা আক্রান্ত কমল হাসান; ভর্তি আছেন হাসপাতালে
কমল হাসান

করোনায় আক্রান্ত হয়েছেন কিংবদন্তি অভিনেতা কমল হাসান। টুইটারে এসে সেই কথা তিনি জানিয়েছেন তাঁর অগুনতি ভক্তকুলকে। কিন্তু জানিয়েছেন তালিম ভাষায় লিখে। কমল লিখেছেন, তাঁর হালকা সর্দি হয়েছিল মাত্র। তিনি ফিরছিলেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে (ইউএসএ)। ফেরার সময়তেই শরীর খারাপ হয়। দুর্বলতা অনুভব করেন ৬৭ বছরের অভিনেতা। একটুও সময় নষ্ট না করে করোনা পরীক্ষা করে দেখেন আক্রান্ত হয়েছেন।

বাড়িতেও নয়। করোনায় আক্রান্ত হওয়ার পর নিজেকে সকলের আড়ালে রেখেছেন কমল। চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সুপারস্টার ও রাজনৈতিক ব্যক্তিত্ব। হাসপাতালে ভর্তি হয়ে টুইট করে সকলকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন। কমলের অনুরাগীরা টুইটের নীচে তাঁর সুস্বাস্থ্য কামনা করেছেন। এই অসুস্থতার মধ্যে কে হোস্ট করবেন তামিলের বিগ বস সিজ়ন ৫, তাই নিয়েও আগ্রহ প্রকাশ করেছেন কেউ কেউ।

দু’সপ্তাহ আগে নিজের জন্মদিন পালন করেছিলেন কমল হাসান। জন্মদিনের আগের রাতে তাঁর আসন্ন ছবি ‘বিক্রম’-এর নির্মাতারা প্রকাশ করেন প্রথম লুক। লোকেশ কানাগারাজ পরিচালিত ‘বিক্রম’ কমল হাসানের কেরিয়ারের ২৩২ নম্বর ছবি। নিজের টুইটার হ্যান্ডেলে সেই লুকের ছবিও শেয়ার করেছিলেন কমল। সেটাই ছিল পরিচালকের কমলকে দেওয়া জন্মদিনের উপহার। জানিয়েছিলেন পরিচালক নিজেই। রি-টুইটে তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি কমলও।

আপাতত, হাসপাতালের চার দেওয়ালের মধ্যে বন্দি জীবন কাটাচ্ছেন কমল। এই গোটা বিষয়টি থেকে আমরা কী শিখলাম? আমরা শিখলাম এটাই, সামান্য জ্বর কিংবা সর্দি হলে মরশুম বদলের অজুহাত দেবেন না। সঙ্গে সঙ্গে করোনা পরীক্ষা করিয়ে নিন। সুস্থ থাকুন, সকলকে সুস্থ রাখুন।

আরও পড়ুন: Nandikar-Sohini-Swatilekha-Madhabi: “মায়ের একটা ভয় ছিল, তিনি মনে করতেন আমি টেলিভিশনে অভিনয় করতে গিয়ে ‘নান্দীকার’-এ অভিনয় করব না”, বলেছেন সোহিনী সেনগুপ্ত

Click on your DTH Provider to Add TV9 Bangla