নেহা-হানির ‘কাঁটা লাগা উইমা’ শুনে বিরক্ত নেটিজেন, ‘নস্টালজিয়ার দফারফা’, মত অধিকাংশের

গানটির সঙ্গে যুক্ত হয়েছে হানি সিংয়ের র‍্যাপ। বলিউডে র‍্যাপ কালচারের অন্যতম শক্ত খুঁটি ছিলেন এই হানিই। অথচ এই গানে তাঁর র‍্যাপ মনে ধরেনি নেটিজেনদের একটা বড় অংশের।

নেহা-হানির 'কাঁটা লাগা উইমা' শুনে বিরক্ত নেটিজেন, 'নস্টালজিয়ার দফারফা', মত অধিকাংশের
নস্টালজিয়ার দফারফা বলছেন অধিকাংশ


‘১৯৭২’ সালে মুক্তি পেয়েছিল ছবি সমাধি। ওই ছবিতেই লতা মঙ্গেশকরের কন্ঠে আশা পারেখ গেয়ে উঠেছিলেন ‘কাঁটা লাগা…হায় লাগা…”– সেই গান আজও হিট। পরবর্তীকালে গানটির এক রিমিক্স ভার্সন বেরিয়েছিল। সে সময় আবার ইন্ডি পপের বেশ চল বলিউডে।

শেফালি জরিওয়ালাকে কাস্ট করা হয়েছিল মিউজিক ভিডিয়োতে। শেফালি যাদুতে মোহিত হয়েছিল দর্শক। বহু বছর পর ২০২১-এ নেহা কক্কর ও টনি কক্কর যখন আবারও ‘কাঁটা লাগা’ বানানোর কথা ঘোষণা করেন নেটিজেন মহল বেশ উত্তেজিতই হয়েছিল। আশা ছিল অনেকটাই। কিন্তু তিন দিন আগে গান মুক্তি পাওয়ার পর তাঁদের একটা বড় অংশের মাথায় হাত। না, এ কাঁটা লাগার সঙ্গে সেই কাঁটা লাগার কোনও মিল তো নেই, বরং লিরিক্স শুনে অনেকেই করে যাচ্ছেন নেতিবাচক মন্তব্য।

গানটির সঙ্গে যুক্ত হয়েছে হানি সিংয়ের র‍্যাপ। বলিউডে র‍্যাপ কালচারের অন্যতম শক্ত খুঁটি ছিলেন এই হানিই। অথচ এই গানে তাঁর র‍্যাপ মনে ধরেনি নেটিজেনদের একটা বড় অংশের। কমেন্ট এসেছে, “হানি, তোমার প্রতিযোগী তুমি নিজেই, সেই পুরনো হানি সিং।” অন্যদিকে একই লাইনে বারংবার ‘উইমা উইমা’ লিরিক্স ঢোকানোয় টনির উপরেও রুষ্ট হয়েছেন তাঁর ভক্তরাও। একজন লিখেছেন, “যিনি ‘মিলে হ্যায় তুম হামকো…’র মতো গান লিখতে পারেন তিনি কী করে কাঁটা লাগা উইমা উইমা… লিখতে পারেন বিশ্বাসই হয় না।”

তবে এত সমালোচনার মধ্যেও ইউটিউবে আকাশছোঁয়া ভিউজ সেই গানের। ট্রেন্ডও করছে সেই গান। নেহা-হানি ভক্তরাও পাশে দাঁড়িয়েছেন তাঁদের। যা দেখে নেটিজেনদের কেউ কেউ বলছেন, “গানের মান, স্বাদ কিছুই যেন আর আগের মতো নেই।” যদিও এই সব ট্রোলিংকে পাত্তা দেননি নেহা বা টনি কেউই। ইনস্টাগ্রাম থেকে চলছে গানের প্রোমোশন।

শুনে নিন সেই গান… 

 

 

আরও পড়ুন: চাই না মেয়ে আমার মতো করে গান করুক, তাই ওকে টিপস দিইনি: নচিকেতা চক্রবর্তী

আরও পড়ুন: Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের বিয়ের তারিখ জানালেন সহ-অভিনেতা?

আরও পড়ুন: Gaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?

Click on your DTH Provider to Add TV9 Bangla