KGF 2: বছর শেষেও শিরোনামে কেজিএফ ২, অনলাইন টিকিট বিক্রিতে কোন রেকর্ড গড়ল ছবি

Box office: আরআরআর বা কান্তারা নয়, কেজিএফ চ্যাপ্টার ২ ছবি ঘিরে আবারও চর্চা উঠল তুঙ্গে।

KGF 2: বছর শেষেও শিরোনামে কেজিএফ ২, অনলাইন টিকিট বিক্রিতে কোন রেকর্ড গড়ল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2022 | 6:50 PM

চলতি বছর এক কথায় বলা চলে দক্ষিণী ছবির বছর। ঝড়ের গতিতে একের পর এক ছবি বক্স অফিসে ভাইরাল হতে দেখা যায়। বছর শেষে আরও একবার রেকর্ড গড়ল সেই দক্ষিণী ছবি। না, আরআরআর বা কান্তারা নয়, কেজিএফ চ্যাপ্টার ২ ছবি ঘিরে আবারও চর্চা উঠল তুঙ্গে। অনলাইন টিকিট বিক্রিতে একদিনে মোট কটা টিকিট বিক্রি হতে পারে, তা নিয়ে চর্চা বেশ কিছু বছর ধরে নতুন ফ্রেন্ড দেখা যাচ্ছে সিনেপাড়ায়। ছবি মুক্তির আগে থেকেই শুরু হয়ে যাচ্ছে ইদানিং অগ্রিম বুকিং-এর পরিসংখ্যান মাপার কাজ। যার ফলে কিছুটা অনুমান করা সম্ভব হচ্ছে মুক্তি পেতে চলা ছবি নিয়ে দর্শক মনে উৎসাহ ঠিক কতটা। তবে সেই ক্ষেত্রে যে একদিনে এই পরিমাণ টিকিট বিক্রি হতে পারে তা হয়তো অনেকেরই জানা ছিল না।

তবে অনলাইন টিকিট বুকিং-এর ক্ষেত্রে একদিনে ২১ লাখ বিক্রি, এও সম্ভব! বুক মাই শো অ্যাপে আগে বাহুবলী ২ ছবি এমনই রেকর্ড করেছিল। তবে তাঁকে ছাপিয়ে গেল এবার কেজিএফ ২। চলতি বছর এই ছবি একদিনে ২১ লাখ টিকিট বিক্রি হতে পারে কেবলমাত্র অনলাইনেই। যার ফলে বছর শেষে আরও এক রেকর্ড গড়ায় খবরের শিরোনামে জায়গা করে নিল যশ অভিনীত এই দক্ষিণের ছবি।

চলতি বছর বক্স অফিস আয়ে সর্বাধিক চর্চিত ছবির নামই হল কেজিএফ ২। এই ছবি ঘিরে ভক্ত মনের চর্চায় গত দু’বছর ধরেই ছিল তুঙ্গে। প্রথম দিন পাঁচ কোটি মানুষ এই ছবি দেখেছে। মোট হাজার কোটি টাকার ব্যবসা করে ২০২২-এ সেরা ছবির তালিকায় নাম লিখিয়েছে কেজিএফ টু। তবে এখানেই কেজিএফ-এর সফর শেষ নয়। আসবে কেজিএফ তিনও। তবে কবে শুরু হবে ছবির শুটিং তা নিয়ে স্পষ্ট মুখ খোলেননি প্রযোজক সংস্থার কেউই।