হাতে মুঠো-মুঠো টাকা নিয়ে রাস্তায় কিরণ, এক পলকে তা হতে পারে আপনার, কীভাবে?

Kiran Dutta Viral Video: উত্তর দিতে পারলেই হাতে গরম ২০০০ টাকা দিচ্ছেন তিনি। সেই ভিডিয়ো দেখা মাত্রই নজর কাড়ল ভক্তদের। সোশ্যাল মিডিয়া চ্যানেলে সেই ভিডিয়ো শেয়ার করে নিলেন কিরণ। যা দেখা মাত্রই সকলেই বেশ মজায় মাতলেন। 

হাতে মুঠো-মুঠো টাকা নিয়ে রাস্তায় কিরণ, এক পলকে তা হতে পারে আপনার, কীভাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 12:54 PM

কিরণ দত্ত। সকলের প্রিয় বংগাই। যাঁকে নিয়ে নিত্য সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। কারণ একটাই, তিনি সোশ্যাল মিডিয়া স্টার। তিনি ইনফ্লুয়েন্সর। সোশ্যাল মিডিয়ায়ই তাঁর রোজগারের আঁতুরঘর। বিপুল মানুষের ভালবাসা, তাঁদের ফলো করাই তাঁদের আয়ের উৎস। ফলে নিত্য নতুন ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে থাকেন কিরণ দত্ত। কখনও মজার ভিডিয়ো, কখনও আবার সাধারণ মানুষকে নিয়ে নানা ভিডিয়ো মজার ভিডিয়ো শুট করে থাকেন তিনি। তবে এবার আর শুধু কথা নয়। সঙ্গে মিলছে টাকাও। মজার মজার প্রশ্ন করলেন কিরণ দত্ত। যার উত্তর দিতে পারলেই হাতে গরম ২০০০ টাকা দিচ্ছেন তিনি। সেই ভিডিয়ো দেখা মাত্রই নজর কাড়ল ভক্তদের। সোশ্যাল মিডিয়া চ্যানেলে সেই ভিডিয়ো শেয়ার করে নিলেন কিরণ। যা দেখা মাত্রই সকলেই বেশ মজায় মাতলেন।

বেশ কিছু প্রশ্ন করেন, যার উত্তর দিতে গিয়ে বেজায় বেগ পেতে হয় সাধারণ মানুষকে। তবে যাঁরা পারলেন, তাঁদের তিনি হাতে হাতে টাকা দিয়ে দিলেন। বেশ কয়েকটি মজার প্রশ্নের মধ্যে একটি প্রশ্ন ছমিল A, B-এর বাবা, কিন্তু B, A-এর ছেলে নয়। এই প্রশ্ন শোনার পর একজন উত্তর দিলেন, আর সঙ্গে সঙ্গে জিতে গেলেন পুরস্কার। কিরণ দত্ত অন্যতম জনপ্রিয় ইউটিউবার। যাঁকে নিয়ে সর্বত্রই চর্চা থাকে তুঙ্গে। বিভিন্ন অনুষ্ঠান থেকেও পড়ে ডাক। তবে মাঝে মধ্যেই নিজের ফলোয়ারদের জন্য ভিডিয়ো বানিয়ে থাকেন তিনি। এবার নয়া উপায় ভিডিয়ো বানালেন। রাস্তায় মুঠো মুঠো টাকা হাতে নেমে পড়েছিলেন তিনি। তারপর ঠিক কী কী হয়, নিজের চ্যানেলে সবটাই শেয়ার করে নিয়েছেন কিরণ।