Farhan Akhtar-Shibani Dandekar: ‘আমি প্রেগন্যান্ট নই…’ উন্মুক্ত পেটের ছবি দেখিয়ে বোঝাতে হল ফারহানের দুলহানকে

Shibani Dandekar ShoutOut: ছবিতে পেট খানিক ফোলা দেখে অনেকে ধরে নিয়েছিলেন গর্ভবতী ফারহান পত্নী শিবানী দান্দেকর।

Farhan Akhtar-Shibani Dandekar: 'আমি প্রেগন্যান্ট নই...' উন্মুক্ত পেটের ছবি দেখিয়ে বোঝাতে হল ফারহানের দুলহানকে
এই সেই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 7:02 PM

একটি ফোটশুটের ছবি সামনে আসে। সেই ছবিতে একজনের পেটের অংশ খানিক ফোলা। নেটিজ়েনরা ধরেই নেন তিনি গর্ভবতী। এবং সেই জন্যই নাকি তাঁরা বিয়েটাও তাড়াতাড়িই করে ফেলেছেন। এই ‘তাঁরা’ হলেন ফারহান আখতার এবং তাঁর চার বছরের প্রেমিকা শিবানী দান্দেকর। শিবানী কি সত্যিই প্রেগন্যান্ট? সেই জন্যই কি তাঁকে ও ফারহানকে চটজলদি বিয়ে করার সিদ্ধান্ত নিতে হয়েছে?

মজাদার ভিডিয়ো মারফত জানান দিয়েছেন শিবানী। জানিয়েছেন, তিনি প্রেগন্যান্ট নন কোনও মতেই। বুধবার ইনস্টা স্টোরিতে শিবানী সোজা দেখিয়ে দিলেন তাঁর পেট, তাঁর অ্যাবস। সেই অ্যাবসে গর্ভধারণের লেশমাত্র নেই। কালো শর্টস ও টপ পরেছিলেন শিবানী। ভিডিয়োতে পেটের ফোলাভাবের ব্যাখাও দিয়েছেন ফারহান পত্নী।

শিবানী বলেছেন, “আমি একজন নারী। আমি গর্ভবতী নই। ওটা টাকিলার জন্য হয়েছিল।” অর্থাৎ, অতিরিক্ত টাকিলা খেয়ে পেট ফুলে গিয়েছিল শিবানীর এবং সকলে ধরেই নিয়েছিলেন ‘সুখবর’ দিতে চলেছেন অভিনেত্রী।

১৯ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ফারহান-শিবানী। জাভেদ আখতার ও শাবানা আজ়মির খান্ডালার ফার্ম হাউজ়ে হয় বিয়ে। ছিমছাম আয়োজন ছিল ঠিকই কিন্তু লাল গাউনে নজর কেড়েছিলেন নববধূ শিবানী। নজর কেড়েছিলেন ফারহানও। খ্রিস্ট মতে তাঁদের বিয়ে হয়।

ফারহান অভিনীত ও পরিচালিত ‘জিন্দেগি না মিলেগা দোবারা’ ছবিতে ‘স্যানোরিটা’ গানটিও রিক্রিয়েট করেন তাঁরা। ফারহানের সঙ্গে নাচের তালে তাল মিলিয়েছিলেন হৃত্বিক রোশনও। বিয়েতে উপস্থিত ছিলেন রিয়া চক্রবর্তীও। ছিলেন ফারহানের প্রথম পক্ষের দুই কন্যাও।

আরও পড়ুন: EXCLUSIVE Naina Gangopadhyay: কোনও সময় মনে হয়নি আমি নিজে লেসবিয়ান কিংবা বাই সেক্সচুয়াল, অভিনয় করার সময় আমি ব্ল্যাঙ্ক মানুষ: নয়না

আরও পড়ুন: Unmesh Ganguly: ‘আশিতে আসিও না’র ধাঁচে ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ় ‘উলট পুরাণ’!

আরও পড়ুন: Aryan Khan Drug Case: শাহরুখপুত্র আরিয়ান নির্দোষ, জানিয়েছে এনসিবি গঠিত নতুন তদন্তকারী দল সিট