Priyanka Chopra: গাড়ির মধ্যে কোন কাজটি করেননি প্রিয়াঙ্কা? শুটিংয়ের ফাঁকে সারলেন সেই কাজই

প্রিয়াঙ্কাকে ভালবাসায় ভড়িয়ে দিয়েছেন তাঁর স্বামী নিক জোনাস।

Priyanka Chopra: গাড়ির মধ্যে কোন কাজটি করেননি প্রিয়াঙ্কা? শুটিংয়ের ফাঁকে সারলেন সেই কাজই
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 1:53 PM

সম্প্রতি মার্কিন মুলুকে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের জন্মদিন কাটিয়েই ফিরে এসেছেন লন্ডনে। তাঁরা স্বামী-স্ত্রী এখন দুটি আলাদা মহাদেশের বাসিন্দা। কাজের কারণে সঙ্গে থাকা হচ্ছে না তাঁদের। কিন্তু তাতে কী, প্রেমে ভাঁটা পড়েনি একচুলও। প্রিয়াঙ্কাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নিক।

লন্ডনে নিজের বাড়িতে আছেন প্রিয়াঙ্কা। রুসো ব্রাদার্সের আমেরিকান ড্রামা টেলিভিশন সিরিজ় ‘সিটাডেল’-এ অভিনয় করছেন বিশ্ব সুন্দরী। তাই আমেরিকা-লন্ডন, লন্ডন-আমেরিকা করতে হচ্ছে তাঁকে।

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

‘সিটাডেল’-এর শুটিংয়ের ফ্লোর থেকে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। দেখা যাচ্ছে, গাড়ির আয়নায় তাঁর প্রতিবিম্ব। আসলে সেলফি তুলেছেন প্রিয়াঙ্কা। সেই সেলফির নামকরণ করেছেন অভিনেত্রী। গাড়িতে তোলা বলে, নাম দিয়েছেন ‘কার্ফি’। তাঁর পোস্ট থেকে স্পষ্টই বোঝা যায়, আর পাঁচজনের মতো তিনিও সেলফি তুলতে কতখানি ভালবাসেন। গাড়িতে অনেকদিন পর একটি সেলফি তুলেছেন। তাই ক্যাপশনেও উল্লেখ করেছেন সেই কথারই। বলেছেন, “অনেকদিন কার্ফি পোস্ট করা হয়নি আমার। #সিটাডেল…”

ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভালাবাসা পাঠান তাঁর ফ্যান-ফলোয়াররা। কমেন্ট সেকশনে আসেন নিকও। একটি হার্ট ইমোজি পোস্ট করেছেন তিনি।

ইদানিং, ‘সিটাডেল’-এর সেট থেকে নানারকম ছবি শেয়ার করছেন প্রিয়াঙ্কা। দিচ্ছেন নানা আপডেটস। টিভি সিরিজে তাঁর লুক ভাইরাল হয়ে গিয়েছে। দেখা যাচ্ছে, কালো পোশাকে পিগি চপস। ফাইট সিকোয়েন্সের ছবি।

প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ রুসো ব্রাদার্স। জো রুসো এক সাক্ষাৎকারে বলেছেন, “প্রিয়াঙ্কা একজন অনবদ্য স্টার। দারুণ অভিনেত্রী। ‘সিটাডেল’ দারুণ বাজ় তৈরি করবে। আমরা গর্বিত। দর্শকের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি আমরা। পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে।”

আরও পড়ুন: Khatron Ke Khilari: বিজেতা অর্জুন বিজলানির চোখে সকলেই বিজয়ী; দেখুন ছবিতে

আরও পড়ুন: Salman Khan: সলমনকে হাতেনাতে ধরেছিলেন সঙ্গীতা, তাঁদের বিয়ের কার্ডও ছাপা হয়েছিল

আরও পড়ুন: Churni Ganguly: অকপট চূর্ণী গঙ্গোপাধ্যায়; এক্সক্লুসিভভাবে শেয়ার করলেন করণ জোহরের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা