Salman Khan: সলমনকে হাতেনাতে ধরেছিলেন সঙ্গীতা, তাঁদের বিয়ের কার্ডও ছাপা হয়েছিল

এখনও বিয়ে করেননি সলমন খান। এই বিষয়টি নিয়ে চিন্তায় থাকে তাঁর পরিবারও।

Salman Khan: সলমনকে হাতেনাতে ধরেছিলেন সঙ্গীতা, তাঁদের বিয়ের কার্ডও ছাপা হয়েছিল
সলমন খান ও সঙ্গীতা বিজলানি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 11:48 AM

‘ভাইজান’ সলমন খানের বিয়ে নিয়ে তাঁর ভক্ত ও নেটিজ়েনদের মধ্যে প্রচুর কৌতূহল। এখনও পর্যন্ত বিয়ে করেননি সলমন। তাঁর সমসাময়িক সকলেই বিবাহিত। এমনকী তাঁদের সন্তানরাও সিনেমায় চলে এসেছেন। এমন অবস্থায় জানা যায়, সলমনের নাকি বিয়ের কার্ডও ছাপা হয়েছিল একটা সময়। কে ছিলেন পাত্রী?

চিরকালই সলমনের বিয়ে নিয়ে কথাবার্তা হয়। কবে তিনি বিয়ে করবেন, সেটা নিয়ে অনেক কৌতূহল আছে মানুষের মনে। বিয়ে না হলেও, সম্পর্কের দিক থেকে তাঁকে টেক্কা দেওয়ার মতো তেমন কেউ নেই ইন্ডাস্ট্রিতে। সলমনের একাধিক প্রেমিকা ছিলেন। তেমনই, একটা সময় তাঁর প্রেমিকা ছিলেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। এক দশক ধরে চলেছিল তাঁদের প্রেম পর্ব। সঙ্গীতাকে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন ভাইজান। কিন্তু শেষমেশ তা আর হল কই!

সঙ্গীতার সঙ্গে বিয়ে হয়ে যায় ভারতীয় ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের। তারপর বলিউডে সিনেমার কাজ থেকেও সরে আসেন সঙ্গীতা। তবে এতকিছু হওয়ার পরও সঙ্গীতা ও সলমনের মুখ দেখাদেখি বন্ধ হয়নি। তাঁদের মধ্যে সুসম্পর্ক রয়েছে।

কিন্তু ঠিক হয়ে যাওয়া বিয়ে কেন ভেঙে গিয়েছিল সলমন-সঙ্গীতার? তাঁদের বিয়ের কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেছেন, “মানুষ আসে, যায়। সম্পর্ক ভেঙেও যায়। কিন্তু যোগাযোগ ভাঙে না। জীবনে কেউই চিরস্থায়ী হন না। একটা সময় আমিও কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। বোকা ছিলাম আসলে। কিন্তু জীবন আমাকে অনেক কিছু শেখাল।”

একবার ‘কফি উইথ করণ’-এ সঙ্গীতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সলমন। বলেছিলেন, “জীবনের একটা সময়ে আমি বিয়ে করতে চাইতাম। কিন্তু হয়ে ওঠেনি। আমি প্রেমিকাদের কাছাকাছি চলে যেতাম। ওঁদের পা ঠান্ডা হয়ে যেত। আমি ভাল প্রেমিক, একথা সকলেই স্বীকার করত। কিন্তু আমাকে সারাজীবন সহ্য করতে চায়নি কেউই। আমার আর সঙ্গীতার সম্পর্কের কথাই ধরা যেতে পারে। আমাদের তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল।”

সলমনকে নাকি অন্য কারওর সঙ্গে সম্পর্কে থাকা নিয়ে হাতেনাতে ধরেছিলেন সঙ্গীতা। বিষয়টি নিয়ে করণ খোলাখুলি জিজ্ঞেসও করেছিলেন ভাইজানকে। তিনি বলেন, “হ্যাঁ, ওরকমই বলতে পারেন। আমি তো বোকা ছিলাম। ধরা পড়ে গিয়েছিলাম।” তারপরই কথা ঘুরিয়ে দিয়েছিলেন সলমন।

এখনও বিয়ে করেননি সলমন খান। এই বিষয়টি নিয়ে চিন্তায় থাকে তাঁর পরিবারও।

আরও পড়ুন: Milind Soman: একজন মহিলার মধ্যে কী ভাল লাগে মিলিন্দ সোমনের, অবশেষে জানালেন নিজেই

আরও পড়ুন: June Malia: এক বিশেষ মানুষের জন্য ‘হাওয়া-হাওয়াই’ গাইলেন জুন মালিয়া

আরও পড়ুন: Churni Ganguly: অকপট চূর্ণী গঙ্গোপাধ্যায়; এক্সক্লুসিভভাবে শেয়ার করলেন করণ জোহরের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা