June Malia: এক বিশেষ মানুষের জন্য ‘হাওয়া-হাওয়াই’ গাইলেন জুন মালিয়া

তাঁকে পাশে বাসিয়ে 'হাওয়া-হাওয়াই' গেয়েছেন জুন। ভিডিয়ো রেকর্ড করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

June Malia: এক বিশেষ মানুষের জন্য 'হাওয়া-হাওয়াই' গাইলেন জুন মালিয়া
জুন মালিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 4:35 PM

তিনি হাসিখুশি প্রাণ খোলা মানুষ। অসম্ভব ব্যক্তিত্বময়ীও। দুটি গুণের অধিকারী যিনি, তিনি আর কেউ নন টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী জুন মালিয়া। সম্প্রতি বিধায়ক হয়েছেন। বিগত কয়েকদিন তাঁর মনে খুব আনন্দ। সেই পুলকের কারণেই প্রাণ খুলে গাইলেন ‘হাওয়া-হাওয়াই’।

কিন্তু হঠাৎ গান গাওয়া কেন? কারণ হ্যাজ়। জুনের বোন এসেছেন শহরে। আর বোনকে পেয়ে আকাশের চাঁদ পেয়েছেন হাতের মুঠোয়। তাঁকে পাশে বাসিয়ে ‘হাওয়া-হাওয়াই’ গেয়েছেন জুন। ভিডিয়ো রেকর্ড করে পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “যখন শহরে বোন আসে…”

জুন ও তাঁর বোন প্রিয়াঙ্কা

সম্প্রতি অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’-এর শুটিং করছিলেন জুন। সেই শুটিং শেষ হয়েছে। মেদিনীপুরের ভূমিকন্যা জুন। সেই কেন্দ্র থেকেই ২০২১ সালের বিধানসভার ভোটে লড়েছিলেন অভিনেত্রী। জয়ী হয়েছেন। ভোটে দাঁড়ানোর অনেক আগে থেকেই যদিও রাজনৈতিক দল তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন জুন। প্রথমবার দাঁড়িয়েই জয়ী হয়েছেন বিপুল ভোটে।

জুন মালিয়ার জন্ম ১৯৭০ সালের ২৪ জুন। মুম্বইয়ের অক্সিলিয়াম কনভেন্ট হাই স্কুল থেকে লেখাপড়া করেছেন। উচ্চশিক্ষা অর্জন করেন কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে। ১৯৯৬ সালে ‘লাঠি’ ছবিতে প্রথম অভিনয় তাঁর। তারপর ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বক্স নম্বর ১৩১৩’, ‘তিন ইয়ারির কথা’, ‘এবার শবর’-এর মতো ছবিতে কাজ করেছেন।

আরও পড়ুন: Churni Ganguly: “অক্সফোর্ড আমার থেকে তোমাকে দূরে করে দিয়েছে”, ছেলের জন্মদিনে খোলা চিঠি চূর্ণীর

আরও পড়ুন: Kareena Kapoor Birthday: জন্মদিনে প্রিয় বোন বেবোর জন্য কী বার্তা পাঠালেন তাঁর দিদি লোলো?

আরও পড়ুন: Shahrukh Khan: গণেশ ঠাকুরের ছবি পোস্ট করে বিপাকে কিং খান; তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন নেটিজ়েনদের একাংশের