Kareena Kapoor Birthday: জন্মদিনে প্রিয় বোন বেবোর জন্য কী বার্তা পাঠালেন তাঁর দিদি লোলো?

লোলোর এই ছবিতেও বরাবরের মতো কমেন্ট করেছেন অভিনেতা রণবীর কাপুর।

Kareena Kapoor Birthday: জন্মদিনে প্রিয় বোন বেবোর জন্য কী বার্তা পাঠালেন তাঁর দিদি লোলো?
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 21, 2021 | 3:08 PM

লোলো আর বেবো, কাপুর পরিবারের দুই শাহজাদী। দুই বোন। প্রাণের বন্ধুও। দু’জনের জীবন অন্য খাতে বইলেও, তাঁদের সম্পর্কের উষ্ণতায় এক ফোঁটাও ভাঁটা পড়েনি। ভাঁটা পড়েনি তাঁদের ভালবাসায়। আজ ২১ সেপ্টেম্বর, করিনার জন্ম। আর প্রিয় বোনের জন্মদিনে করিশ্মা কোনও পোস্ট করবেন না, তা হতেই পারে না।

তাঁদের মেয়েবেলার দুটি অদেখা ছবি করিশ্মা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। করিশ্মাকে সেই ছবিতে চেনা যায়। কিন্তু তাঁর সঙ্গে দুধের শিশুকে দেখে বোঝার উপায় নেই সেই আজকের করিনা – তিম ও জেহর মা, একজন সফল অভিনেত্রী।

কেবল ছবি শেয়ার করেননি করিনা। সঙ্গে শেয়ার করেছেন একটি সুন্দর ক্যাপশনও। লিখেছেন, “সব সময় তোমার পাশে থাকব আমি। আমার প্রিয় বোন তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। তুমি এই পৃথিবীর সেরা বোন। তুমি আমার লাইফ লাইন। আমার বেঁচে থাকার কারণ। তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি।”

লোলোর এই ছবিতেও বরাবরের মতো কমেন্ট করেছেন অভিনেতা রণবীর কাপুর। পাঠিয়েছেন হৃদয় ইমোটিকন। তাঁদের গার্ল গ্যাংয়ের অমৃতা আরোরা, মালাইকা আরোরাও পোস্ট করেছেন লাভ ইমোটিকন। সইফের বোন ও করিনার ননদ সাবা আলি খান লিখেছেন, “হ্যাপি বার্থ ডে ভাবস।”

কাপুর পরিবারের কনিষ্ঠ কন্যা করিনার জন্ম হয় ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর। রণধীর কাপুর ও ববিতার কন্যা তিনি। ২০০০ সালে ‘রেফিউজি’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন করিনা। সেই ছবিতেই অভিষেক হয় জুনিয়র বচ্চন অভিষেক বচ্চনের। তারপর অশোকা’, ‘কভি খুশি কভি গম’, ‘চামেলি’, ‘জব উই মেট’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন করিনা। পেয়েছেন প্রচুর বাহবা। তারপর বিয়ে করেন বলিউডের ছোটে নবাব সইফ আলি খানকে। তাঁদের দুই সন্তান তৈমুর ও জাহাঙ্গীর।

আরও পড়ুন: Shahrukh Khan: গণেশ ঠাকুরের ছবি পোস্ট করে বিপাকে কিং খান; তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন নেটিজ়েনদের একাংশের

আরও পড়ুন: Raj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুন: Shilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন শিল্পা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla