Ileana D’Cruz: নতুন করে প্রেমে পড়েছেন দক্ষিণী তারকা ইলিয়ানা, কে সেই ব্যক্তি জানলে অবাক হবেন

Ileana D’Cruz: ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজের সম্পর্ক ছিল। বেশ কয়েক বছরের সেই সম্পর্ক শেষও হয়েছে অনেকদিনই।

Ileana D’Cruz: নতুন করে প্রেমে পড়েছেন দক্ষিণী তারকা ইলিয়ানা, কে সেই ব্যক্তি জানলে অবাক হবেন
কার প্রেমে মজেছেন ইলিয়ানা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 18, 2022 | 2:40 PM

বর্ষায় ভালবাসা যেন বাতাসে বাতাসে ছড়িয়ে পড়েছে। ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল, রণবীর কাপুর-আলিয়া ভাট, সোনাক্ষী-জাহির ইকবাল, আথিয়া শেট্টি-কেএল রাহুল-তালিকাটা বেশ লম্বাই। এবার শোনা যাচ্ছে সেই তালিকায় আর একটি নাম জুড়তে চলেছে। ইলিয়ানা ডি’ক্রুজ। দক্ষিণের এই অভিনেত্রী বলিউডেও প্রচুর  কাজ করেন। সূত্রের খবর, তাঁর জীবনেও নাকি আবার ভালবাসা এসেছে। এর আগে ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজের সম্পর্ক ছিল। বেশ কয়েক বছরের সেই সম্পর্ক শেষও হয়েছে অনেকদিনই। কেন অভিনেত্রীর অ্যান্ড্রুর সঙ্গে সম্পর্ক শেষ হয়, সে বিষয়ে নীরব থাকাই শ্রেয় মনে করেছেন। সেই থেকে ইলিয়ানা সিঙ্গল। তিনি নিজেকে কাজের ব্যস্ত রেখেছিলেন। তারপর লকডাউন হয়। সকলের জীবন পাল্টায়। তবে লকডাউন উঠে গেলে তিনি তাঁর অবসর সময়ে একগুচ্ছ সুন্দর জায়গায় বেড়াতে গিয়েছিলেন।

বি-টাউনে খবর, অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ আবার প্রেম খুঁজে পেয়েছেন। তিনি লন্ডনের একজন মডেল। নাম সেবাস্তিয়ান লরেন্ট মিশেল। মডেল ছাড়াও তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই। সেবাস্তিয়ানকে শেষবার মুম্বই এবং রাজস্থানে দেখা গিয়েছিল গত বছর তাঁর বোনের বিয়ের সময়। সেবাস্তিয়ান এবং ইলিয়ানা প্রায় ছয় মাস ধরে সম্পর্কে রয়েছেন বলেই খবর। সূত্র থেকে জানা গিয়েছে যে এই তাঁরা  বান্দ্রায় ক্যাটরিনার পুরানো বাড়িতে,  শহরতলির একই অংশের আশেপাশে ইলিয়ানার প্যাডে এবং লন্ডনকেও আড্ডা দেওয়ার জন্য বেছে নিয়ে থাকেন। সেবাস্তিয়ান যিনি তাঁর সোশ্যাল অ্যাকাউন্ট ব্যক্তিগত রাখেন। তবে একে অপরকে ইনস্টাগ্রামে ফলো করেন।

ক্যাটরিনার কাছের এবং প্রিয়জন যাঁদের সঙ্গে নব-বিবাহিত তারকা মালদ্বীপে তাঁর জন্মদিন উদযাপন করতে গিয়েছেন, তাঁদের মধ্যে ইলিয়ানাও রয়েছেন। ১৬ জুলাই শনিবার থেকেই জল্পনা শুরু হয়েছিল ক্যাটরিনার সঙ্গে তাঁকে দেখতে পাওয়া যাওয়া। পরে ইলিয়ানা নিজেই একটি ছবি পোস্ট করেছেন যাতে ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্টিয়ান, ইসাবেল (ক্যাটরিনার বোন), আনন্দ তিওয়ারি এবং মিনি মাথুর রয়েছেন। এরপর নেটিজ়েনদের মধ্যে আরও এই সম্পর্ক নিয়ে কথা শুরু হয়। যদিও ইলিয়ানা বা সেবাস্টিয়ান এখনও কোনও সবুজ সঙ্কেত তাঁদের তরফ থেকে দেননি।

২০২১ সালে অভিষেক বচ্চনের সঙ্গে তিনি ‘বিগ বুল’ ছবিতে অভিনয় করেন। এখন তিনি এবং রণদীপ হুডা ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’ ছবিতে অভিনয় করছেন। এটি হরিয়ানাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে। শ্যামবর্ণ ত্বকের বিরুদ্ধে সমাজের পক্ষপাতদুষ্টতা এবং পক্ষপাত দ্বারা নিয়ন্ত্রিত একটি অন্ধকারাচ্ছন্ন মেয়ের কাহিনী এই ছবি।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla