Sunny Leone: এ বারেও বাংলাদেশ প্রবেশের অনুমতি পেলেন না সানি, নেপথ্যে ইসলামিক সংগঠনের আপত্তি?

Sunny Leone: বাংলাদেশের তথ্য সম্প্রচার মন্ত্রকের তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, "অনিবার্য কারণবশত করণজিৎ কর ওয়েভারের (সানি লিওনি) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে"।

Sunny Leone: এ বারেও বাংলাদেশ প্রবেশের অনুমতি পেলেন না সানি, নেপথ্যে ইসলামিক সংগঠনের আপত্তি?
সানি লিওনি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 3:22 PM

এবারেও বাংলাদেশে কাজ করায় বাধা পেলেন সানি লিওনি। ‘সোলজার’ নামক এক বাংলাদেশি ছবির শুটের জন্য বাংলাদেশ যাওয়ার সব সিদ্ধান্ত চুড়ান্ত হয়ে গেলেও শেষ মুহূর্তে তা বাতিল করল বাংলাদেশ সরকার। সূত্রের খবর, বাংলাদেশের বিভিন্ন ইসলামিক সংগঠনের আপত্তি তোলায় অশান্তি এড়াতেই আগাম সিদ্ধান্ত নিয়েছে সে দেশের সরকার।

বাংলাদেশের তথ্য সম্প্রচার মন্ত্রকের তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, “অনিবার্য কারণবশত করণজিৎ কর ওয়েভারের (সানি লিওনি) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে”। যদিও সেই বিবৃতিতে ‘অনিবার্য কারণ’-এর ব্যাখ্যা দেওয়া হয়নি। সোলজার ছবিটি হাই বাজেটের। পরিচালক শামিম আহমেদ রনি। সানি ছাড়াও বেশ কিছু ভারতীয় শিল্পীর ওই ছবিতে অভিনয় করার কথা। তাঁদের প্রত্যেকের ক্ষেত্রে অনুমতি মিললেও বাদ সানি! যদিও সানির তরফে এ ব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও সানি লিওনিকে ও দেশে ঢুকতে বাধার সম্মুখীন হতে হয়েছিল। ২০১৫ সালে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের কথা ছিল তাঁর। কিন্তু বেশ কিছু ইসলামিক সংগঠনের আপত্তি থাকায় বাংলাদেশ প্রবেশ করতে পারেননি তিনি। এখানেই শেষ নয়, বিক্ষোভ বলে এক ছবিতে সানির আইটেম সংও বাদ দেওয়া হয়েছিল। এবারেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি। সানি ভক্তরা যদিও বিষয়টিকে খানিক অসন্তুষ্ট।

আরও পড়ুন- Ananya Pandey On Bollywood: নেপোটিজমের আশীর্বাদ নয়, কয়েক বছরেই হার-জিত চাক্ষুস করেছে অনন্যা

আরও পড়ুন: Shatarup Ghosh: ঘনঘন ফিল্মি পার্টিতে, মোশারফ করিমের সঙ্গে ছবি, শতরূপ কি এ বার টলিউডের ‘হিরো’?

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর