Viral Video: বউয়ের বোল্ড ডান্সে এভাবেই জল ঢাললেন গৌরব, বিরক্ত হয়ে ভিডিয়ো বন্ধই করেদিলেন দেবলীনা

Funny Video: বর্তমানে সেই মজার ভিডিয়োতেই গা ভাসিয়েছে ভক্তমহল। ঝড়ের গতিতে ভাইরাল যা নেট দুনিয়ার পাতায়। এভাবেই খুনসুটিতে মাখা তাঁদের সম্পর্ক ধরা পড়ল নেট দুনিয়ার পাতায়।

Viral Video: বউয়ের বোল্ড ডান্সে এভাবেই জল ঢাললেন গৌরব, বিরক্ত হয়ে ভিডিয়ো বন্ধই করেদিলেন দেবলীনা
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 3:43 PM

দেবলীনা ও গৌরব, এক কথায় বলতে গেলে টলিউডের অন্যতম হটজুটি। প্রেমপর্ব থেকে শুরু করে তাঁদের বৈবাহিক জীবনের নানা খুনসুটি, বারে বারে ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ার পাতায়। দেবলীনা ও গৌরব দুজনেই ভীষণ সক্রিয় সোশ্যাল মিডিয়ায়।বারে বারে  নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন তাঁরা ভক্তদের মনে। কখনও বোল্ড ফোটোশুট, কখনও আবার ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া নাচের ভিডিয়ো। তবে সোশ্যাল মিডিয়ার সেই সেলেবকুইনই এবার সকলকে তাক লাগিয়ে দিয়ে ঝড় তুলতে  চেয়েছিলেন নেট দুনিয়ার পাতায় বরাবরের মতই। তবে হলেন ব্যর্থ, কারণ গৌরব চট্টোপাধ্যায়।

ভিডিয়ো চালিয়ে ওয়ান পিস পরে রেট্রো গানে সবে মাত্র শরীর দোলানো শুরু করেছেন দেবলীনা। হঠাৎ দেখলেন পেছন দিয়ে নাচতে নাচতে ফ্রেমে ঢুকে পড়লেন গৌরব। যা দেখে হেঁসে ফেলে নাচ বন্ধই করে দিলেন দেবলীনা। শুধু নাচই বন্ধ করে দেওয়া নয়, পাশাপাশি শেষে গিয়ে ভিডিয়োটিও বন্ধ করে ফেললেন তিনি। তবে শুট হয়ে যাওয়া অংশ ভক্তদের জন্য শেয়ার করে রাখলেন দুজনেই।

বর্তমানে সেই মজার ভিডিয়োতেই গা ভাসিয়েছে ভক্তমহল। ঝড়ের গতিতে ভাইরাল যা নেট দুনিয়ার পাতায়। এভাবেই খুনসুটিতে মাখা তাঁদের সম্পর্ক ধরা পড়ল নেট দুনিয়ার পাতায়। যা সকলের নজর কাড়ল। নাচের দুনিয়ায় দেবলীনা কুমার এক প্রতিষ্ঠিত নাম। ফলে তাঁর নাচের ভিডিয়ো থেকে শুরু করে নাচের রিল, সবই ভক্তদের কাছে খুবই পছন্দের। দেবলীনার সেই ছকে বাঁধা হিট ভিডিয়ো এবার গৌরবের জন্য নষ্ট, তবে যা ফ্রেমবন্দি হল তা তাঁদের মধ্যে থাকা রোম্যান্স। মুহূর্তে সেই রসায়ন আবারও সারা ফেলল ভক্তমনে। বর্তমানে গাটছড়া ধারাবাহিককে ঝড় তুলেছেন গৌরব তাঁর অনবদ্য অভিনয়ে, যদিও দেবলীনার কথায়, বাস্তবে ঋদ্ধির থেকে সম্পূর্ণ উল্টো চরিত্রের গৌরব, বেশ মজার মানুষ। এবার মিলল প্রমাণ।