জয়ার কৌশলেই নাকি রানির সঙ্গে প্রেম ভাঙে অভিষেকের, তাঁকে নাকি উত্যক্ত করে ছাড়েন অমিতাভ-জায়া

Jaya-Rani-Abhishek: রানি মুখোপাধ্যায় বাঙালি। ওদিকে জয়া বচ্চনও তাই-ই। তিনিও বাঙালি। এই বাংলা যোগের জন্য অনেকের ধারণা ছিল রানিকেই ঘরের বউ করে নিয়ে আসবেন জয়া। কিন্তু তেমনটা নাকি এক্কেবারেই সত্যি না। শুরু থেকেই নাকি রানির প্রতি অসন্তোষ ছিল জয়ার। তাঁকে ছেলের কাছে ঘেঁষতেই দিতে চাননি জয়া। এবং মায়ের অনিচ্ছার কারণেই নাকি রানিকে নিজের জীবন থেকে দূরে সরিয়েছিলেন অভিষেক।

জয়ার কৌশলেই নাকি রানির সঙ্গে প্রেম ভাঙে অভিষেকের, তাঁকে নাকি উত্যক্ত করে ছাড়েন অমিতাভ-জায়া
জয়া বচ্চন চাননি অভিষেক-রানির সম্পর্ক!
Follow Us:
| Updated on: May 01, 2024 | 10:42 AM

সকলের এটা ধারণা যে, অভিনেত্রী রানি মুখোপাধ্যায়কে পুত্রবধূ করতে চেয়েছিলেন জয়া বচ্চন। কিন্তু জানেন কি, বলিউডের অন্দরমহল বলে অন্য কথা। রানিকে নাকি দু’চক্ষে সহ্যই করতে পারতেন না জয়া। তিনিই নাকি কৌশল করে অভিষেকের জীবন থেকে সরিয়েছিলেন রানিকে।

রানি মুখোপাধ্যায় বাঙালি। ওদিকে জয়া বচ্চনও তাই-ই। তিনিও বাঙালি। এই বাংলা যোগের জন্য অনেকের ধারণা ছিল রানিকেই ঘরের বউ করে নিয়ে আসবেন জয়া। কিন্তু তেমনটা নাকি এক্কেবারেই সত্যি না। শুরু থেকেই নাকি রানির প্রতি অসন্তোষ ছিল জয়ার। তাঁকে ছেলের কাছে ঘেঁষতেই দিতে চাননি জয়া। এবং মায়ের অনিচ্ছার কারণেই নাকি রানিকে নিজের জীবন থেকে দূরে সরিয়েছিলেন অভিষেক।

শোনা যায়, যশরাজ প্রয়োজনা সংস্থার তৈরি ছবি ‘লাগা চুনরি মে দাগ’-এর সেটে ঠান্ডা লড়াই হয়েছিল জয়া-রানির মধ্যে। সেই লড়াই নাকি আজও জিইয়ে রেখেছেন দুই বাঙালি তারকা। অভিষেকের বিয়েতেও জয়ার তরফ থেকে কোনও আমন্ত্রণ যায়নি রানির কাছে। এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে অনেকেই যান না। কিন্তু অমিতাভ বচ্চনের সঙ্গে রানির সদ্ভাব থাকলেও তিনি আমন্ত্রণ পাননি জয়ার রানি-বিতৃষ্ণার কারণে।

এই খবরটিও পড়ুন

একসময় বচ্চন পরিবারের ভীষণই ঘনিষ্ঠ ছিলেন রানি মুখোপাধ্য়ায়। অমিতাভ তাঁকে কন্যা স্নেহে দেখতেন। কেবল তাই নয়, অভিষেকের সঙ্গে ‘বান্টি অউর বাবলি’র মতো ছবিতে জুটি হিসেবে অভিনয়ও করেছেন রানি। পরবর্তীকালে ছবির সিকুয়্যেলে অভিষেককে রিপ্লেস করে অভিনয় করেন সইফ আলি খান। সেটাও তো এই ঝামেলার কারণেই।

বলিউড অন্দরমহল বলে, জয়া নাকি ভীষণই উত্যক্ত করতেন রানিকে। তাঁকে ঠেস মেরে কথাও শোনাতেন। তাতে ভালই বিরক্ত হতেন রানি। সূত্র মারফত জানা গিয়েছে, ‘লাগা চুনরি মে দাগ’ ছবির শুটিংয়ে জয়া এবং অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা নাকি রানির থেকে এক্কেবারে আলাদা হয়ে বসেছিলেন। তাঁকে উত্যক্ত করে বলেওছিলেন, “রানিকে তোমার হাসিটা একটু ধার দাও তো কঙ্কনা…।” এই কথা শুনে অট্টহাসিতে ফেটে পড়েছিলেন কঙ্কনা। রানি তাতে খুবই বিরক্ত হয়ে গিয়েছিলেন। শুটিং সেটে সেদিন সারাক্ষণ তিরিক্ষি মেজাজ নিয়ে ঘুরে বেরিয়েছিলেন রানি।