সুদীপের দ্বিতীয় বিয়ের আগে শাশুড়ি ফোন করেন প্রথম স্ত্রীকে! তারপর?

Tollywood Gossip: সুদীপের প্রথম স্ত্রী দামিনী বেণী বসু। তবে সেই বিয়ে ভেঙে যায়। এর পরেই সামাজিক মাধ্যম থেকে আলাপ হওয়া পৃথার প্রেমে পড়েন সুদীপ। পৃথা একজন নৃত্যশিল্পী। তাঁর নাচের অনুষ্ঠান দেখতে গিয়েই সুদীপ প্রেমে পড়ে যান পৃথার। সম্পর্ক কিছু দিন এগোতেই বিয়ের সিদ্ধান্ত নেন দু'জনেই।

সুদীপের দ্বিতীয় বিয়ের আগে শাশুড়ি ফোন করেন প্রথম স্ত্রীকে! তারপর?
কত ছোট পৃথা?
Follow Us:
| Updated on: May 17, 2024 | 6:35 PM

সদ্য বিবাহিত কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজকে নিয়ে ট্রোল আজও জারি। কারণ একটাই, তাঁদের বয়সের ফারাক। শ্রীময়ীকে যখন বিয়ে করেন তখন কাঞ্চনর বয়স ছিল ৫৩ বছর। ওদিকে শ্রীময়ী মাত্র ২৬ বছর। ‘হাঁটুর’ বয়সী মেয়েকে নিজের সহধর্মিণী বানানো নিয়ে কম হাসাহাসি হয়নি। জানিয়ে রাখা যাক কাঞ্চনই কিন্তু টলিপাড়ায় একমাত্র পুরুষ নন, যার স্ত্রীর সঙ্গে বয়সের ফারাক বিস্তর। তালিকায় রয়েছেন অনেকেই। এমনকি সুদীপ মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তীর বয়সের ফারাকও রীতিমতো চমকে দেবে আপনাকে। পৃথার থেকে সুদীপ কতটা বড় কোনও ধারণা আছে? শুনলে চমকে যাবেন আপনি।

সুদীপের প্রথম স্ত্রী দামিনী বেণী বসু। তবে সেই বিয়ে ভেঙে যায়। এর পরেই সামাজিক মাধ্যম থেকে আলাপ হওয়া পৃথার প্রেমে পড়েন সুদীপ। পৃথা একজন নৃত্যশিল্পী। তাঁর নাচের অনুষ্ঠান দেখতে গিয়েই সুদীপ প্রেমে পড়ে যান পৃথার। সম্পর্ক কিছু দিন এগোতেই বিয়ের সিদ্ধান্ত নেন দু’জনেই। তবে বাধা হয়ে দাঁড়ায় পৃথার পরিবার। সুদীপ পৃথার থেকে ২৪ বছরের বড়। পূর্বে বিবাহিত ও রয়েছে সন্তান– এই এতকিছু প্রথম দিকে মেনে নেওয়া কার্যত অসম্ভব হয়ে পড়ে পৃথার পরিবারের কাছে। শোনা যায়, প্রথম স্ত্রীর কাছেও ডিভোর্সের কারণ জানতে ছুটে যান পৃথার মা। তবে প্রেম কি কোনও হিসেব মানে? পরিবারের বাধা কাটিয়ে অবশেষে ধুমধাম করেই বিয়ে হয় তাঁদের। এই মুহূর্তে দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন দু’জনে।

View this post on Instagram

A post shared by Madhurima Chakraborty✝️ (@maadhurima_chakraborty)

এত ছোট স্ত্রী। তা নিয়ে অতীতে কম কিছু শুনতে হয়নি সুদীপকে। টিভিনাইন বাংলাকে বলছিলেন, “একটা সময় অনেক কথা শুনেছি। অনেক লোকে অনেক কথা বলেছেন। কিন্তু আমরা কেউই পাত্তা দিইনি ব্যাপারটাকে। এগুলোয় সত্যিই কিছু যায় আসে না।” দামিনীর সঙ্গেও সম্পর্ক খারাপ নয় সুদীপের। তাঁর আগের পক্ষের সন্তানের দায়িত্বও পালন করেন তিনি। পৃথাও সবটা মানিয়ে নিয়েছেন সুদীপকে ভালবেসেই। পৃথা সুন্দরী, অভিনয়ের প্রস্তাব পেলেও সুদীপ চাননি। আর সেই কারণেই অভিনয়ের জগতে সরাসরি পা রাখা হয়নি তাঁর। ছেলে, স্বামী ও সংসার নিয়েই নিজের শর্তে বাঁচেন পৃথা।