মল্লিকাকে কিস করে ভাল লাগেনি ইমরানের, একটুও না ভেবে বলেছিলেন অভিনেতা

Emraan Hashmi: প্রথম ছবির নায়িকার ব্যাপারে এমন কথাই বলেছিলেন ইমরান। 'মার্ডার' ছবির 'ভিগে হোট' গানের যে কিসিং সিন দেখে মানুষের মনে আজও শিহরন জাগে, সেই কিসিং সিনে শুট করতে নাকি এক্কেবারেই ভাল লাগেনি ইমরানের।

মল্লিকাকে কিস করে ভাল লাগেনি ইমরানের, একটুও না ভেবে বলেছিলেন অভিনেতা
ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াত।
Follow Us:
| Updated on: Jun 27, 2024 | 5:27 PM

২০০৪ সালে পর্দায় আগমন ঘটেছিল অভিনেতা ইমরান হাশমির। প্রথম ছবির নাম ছিল ‘মার্ডার’। সেই ছবিতে নায়িকা মল্লিকা শেরাওয়াতকে একাধিক চুম্বন দৃ্শ্যে অভিনয় করেছিলেন ইমরান। এত চুম্বনরত দৃশ্যে অভিনয় করার ফলে বলিউডে তাঁর নাম হয়েছিল ‘কিসার বয়’। তারপর থেকে লাগাতারভাবে এমন সব চরিত্রের অফার আসে ইমরানের কাছে, যেখানে তাঁর চুম্বনের দৃশ্য থাকবেই। ‘কফি উইথ করণ’ টকশোতে এসে ইমরান হাশমিকে বলতে বলা হয়েছিল, কোন অভিনেত্রীকে পর্দায় কিস করে তাঁর সবচেয়ে বেশি খারাপ লেগেছে?

একটুও না ভেবে ইমরান নাম করেছিলেন তাঁর প্রথম ছবির নায়িকা মল্লিকা শেরাওয়াতেরই। তিনি বলেছিলেন যে, এতজন অভিনেত্রীকে পর্দায় চুম্বন করার মধ্যে তাঁর সবচেয়ে খারাপ লেগেছিল মল্লিকা শেরাওয়াতের সঙ্গে চুম্বন দৃশ্য। ইমরান এও বলেছিলেন, ‘মার্ডার টু’ ছবিতে জ্যাকলিন ফার্নান্ডিজ়ের সঙ্গে তাঁর কিসিং সিন সবচেয়ে ভাল লেগেছিল।

এই খবরটিও পড়ুন

শোনা যায়, ‘মার্ডার’ ছবির শুটিংয়ের সময় ইমরানের সঙ্গে বচসা হয় মল্লিকার। শুটিংয়ে অসম্ভব ঝামেলা এবং তর্কাতর্কি হয়েছিল। ফলে মল্লিকার সঙ্গে তাঁর বহুদিন কথা বন্ধও ছিল। প্রথম ছবিতে একসঙ্গে অভিনয় করার পর আর তাঁরা একসঙ্গে কাজ করেননি। দু’দশক ধরে একে-অপরকে এড়িয়ে গিয়েছিলেন। ২০২৪ সালের একটি অনুষ্ঠানে বরফ গলে দুই অভিনেতার মধ্যে। মল্লিকাকে পাশে নিয়ে পাপারাৎজ়িদের সামনে ছবি তুলেছিলেন ইমরান। তাঁদের অনেকক্ষণ একসঙ্গে গল্প করতেও দেখা গিয়েছিল তখন।