Howrah: আবার ডোমজুড়! এবার চুরি হয়ে গেল গহনার দোকানে

Howrah: ঘটনাটি ঘটেছে ২৬ জুন দুপুর একটা নাগাদ। সোনার দোকানের মালিক যীশু কৃষ্ণের দাবি, এর আগেও ডাকাতির ঘটনা ঘটেছিল ওই দোকানে। মালিকের দাবি, সেই সময়ই রেইকি করে গিয়েছিল ডাকাতের দল। এরপর আজ আবার চুরির ঘটনা ঘটল।

Howrah: আবার ডোমজুড়! এবার চুরি হয়ে গেল গহনার দোকানে
সিসি ক্যামেরায় ধরা পড়ল চোরের ছবিImage Credit source: CCTV
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 6:30 PM

ডোমজুড়: সম্প্রতি ডোমজুড়ের সোনার গহনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনার তদন্তভার হাতে নেয় সিআইডি। ঘটনার তদন্ত এখনও চলছে। এই সবের মধ্যেই এবার সোনার দোকানে ঘটে গেল চুরির ঘটনা। ক্রেতা সেজে মূল্যবান সোনার নেকলেস চুরি করে পালিয়ে গেল এক দুষ্কৃতী। সেই ছবি ধরা পড়ল সিসিটিভিতে।

ঘটনাটি ঘটেছে ২৬ জুন দুপুর একটা নাগাদ। সোনার দোকানের মালিক যীশু কৃষ্ণের দাবি, এর আগেও ডাকাতির ঘটনা ঘটেছিল ওই দোকানে। মালিকের দাবি, সেই সময়ই রেইকি করে গিয়েছিল ডাকাতের দল। এমনকী তাঁর ব্যারাকপুরের যে গহনার দোকান রয়েছে সেখানেও একই ঘটনা ঘটেছিল। এরপর আজ আবার চুরির ঘটনা ঘটল।

গোটা ঘটনায় আতঙ্কিত দোকান মালিক থেকে শুরু করে কর্মচারিরা। ঘটনার তদন্ত শুরু করেছে ব্যান্টরা থানার পুলিশ আধিকারিকরা। এলাকার ব্যবসায়ীরা চাইছেন দোকানের নিরাপত্তা আরও বাড়ানো হোক। যীশুকৃষ্ণ বলেন, “এর আগে আমার দোকানে দু’বার এই ঘটনা ঘটেছে। আর একবার আমার ব্যারাকপুরের শো-রুমে ডাকাতি হয়েছে। হতে পারে এটাও রেইকি করতে এসেছিল। পুলিশ এর আগে যেরম-যেরম বলেছিল আমরা সেই রকম কাজ করছিলাম। সিসিটিভি বসিয়েছি। কিন্তু তার পরেও চুরির ঘটনা ঘটে গেল।”