দিনে দুপুরে অরিত্রর বাড়িতে দুষ্কৃতীর হামলা! ফেসবুকে পোস্ট করে অভিনেতা লিখলেন…

Aritra Dutta Banik: অরিত্র দত্ত বণিককে দেখলেই সকলের মনে পড়ে যায় তাঁর ছোটবেলার কথা। অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর খুনসুটিও এককালে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তা যদিও বেশ অনেক বছর আগের কথা। বর্তমানে অরিত্র অভিনয় জগত্‍ থেকে অনেকটাই দূরে। ক্যামেরার পিছনেই এখনও অনেক বেশি কাজ তাঁর।

দিনে দুপুরে অরিত্রর বাড়িতে দুষ্কৃতীর হামলা! ফেসবুকে পোস্ট করে অভিনেতা লিখলেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 10:32 PM

অরিত্র দত্ত বণিককে দেখলেই সকলের মনে পড়ে যায় তাঁর ছোটবেলার কথা। অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর খুনসুটিও এককালে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তা যদিও বেশ অনেক বছর আগের কথা। বর্তমানে অরিত্র অভিনয় জগত্‍ থেকে অনেকটাই দূরে। ক্যামেরার পিছনেই এখনও অনেক বেশি কাজ তাঁর। তবে সমাজমাধ্যমের পাতায় নিজের চাঁচাছোলা বক্তব্য রাখেন অরিত্র। তাঁর অনেক কথা নিয়ে আবার অনেক সময় বিতর্কেরও সৃষ্টি হয়। আরজি কর কাণ্ড নিয়েও চাঁচাছোলা ভাষায় নিজের বক্তব্য সমাজমাধ্যমের পাতায়। তারই খেসারত্‍ কি দিতে হচ্ছে অরিত্রকে? এদিন ফেসবুক পোস্টে অরিত্র জানান, তিনি বিজেপি করেন তাই তাঁর পরিবারের সঙ্গে এমনটা ঘটেছে? ঠিক কী ঘটেছে? তাঁর অনুপস্থিতিতে বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী।

অরিত্র লেখেন, “আমি নাকি বিজেপি করি, তাই আমার অবর্তমানে আক্রমণ করা হলো আমার বাড়ির একটি ঘর, দীর্ঘদিন ধরে ঘরটি দখল করে বসে ছিলো কিছু বে-আইনি পাবলিক। রাতভর মদ্যপান চলতো, শুরু হয়েছিলো সিন্ডিকেট অফিস। কোনো অনুমতি নেই কাগজ নেই শুধু থ্রেট আছে। আমরা উচ্ছেদের মামলা করি মামলায় আমরা জয়ী হই। আদালতের নির্দেশে জবরদখলকারীদের বের করে সেই ঘরের মালিকানা আমাদের দিতে আসে আদালতের বেইলিফ।”

অরিত্র জানান, সেই সময় তাঁর বাড়িতে আইন-আদালতকে বুড়ো আঙুল দেখিয়ে হামলা চলে। তাঁর মা-কে হুমকি দেওয়া হয়। তিনি লিখেছেন, “আদালত অমান্য করে আজ আক্রমণ হলো। আমার মা’কে হুমকি দেওয়া হয়েছে বলা হয়েছে রাতের ঘুম তুলে (কেড়ে) নেওয়া হবে, তৃণমূলের নামে বেপাড়ার গুন্ডাদের উপদ্রব শুরু আমার বাড়িতে। এর পরের উত্তরটা আমি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে নেবো। অফিস থেকে দ্রুত বাড়ি পৌছে গোটা ঘটনার ভিডিও প্রকাশ করছি। আপাতর দিলাম বেপাড়ার পিন্টুর আমার মাকে ধমক দিচ্ছেন তার ভিডিও ক্লিপ। আমার মা ক্রন্দনরত হাতে পায় ধরছেন ক্রিমিনালের।”