পুজোর আগেই সুখবর, দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে বাড়ি ফিরছেন মনোজ

Manoj Mitra: শরীরটা একেবারেই ভাল ছিল না তাঁর। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছিলেন নাট্যকার তথা মনোজ মিত্র। দিন কয়েক আগে হাসপাতাল তেকে ছাড়ার কথা থাকলেও শেষমুহূর্তে শরীরের অবনতি হওয়ার সেই সিদ্ধান্ত থেকে বিরত থাকেন চিকিৎসকেরা। তবে অবশেষে সুখবর।

পুজোর আগেই সুখবর, দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে বাড়ি ফিরছেন মনোজ
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 3:44 PM

শরীরটা একেবারেই ভাল ছিল না তাঁর। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছিলেন নাট্যকার তথা মনোজ মিত্র। দিন কয়েক আগে হাসপাতাল তেকে ছাড়ার কথা থাকলেও শেষমুহূর্তে শরীরের অবনতি হওয়ার সেই সিদ্ধান্ত থেকে বিরত থাকেন চিকিৎসকেরা। তবে অবশেষে সুখবর। আজ অর্থাৎ রবিবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন তিনি। এই মাসেরই মাঝামাঝি বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন এই নাট্যব্যক্তিত্ব। সমস্যার গুরুতর আকার নেয়। সে সময় তাঁর মেয়ে টিভিনাইন বাংলাকে জানান, হৃদযন্ত্রে সমস্যা দেখা গিয়েছে। ফুসফুসের অবস্থাও ভাল নয়। ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। সেই জায়গা থেকে এই মুহূর্তে তাঁর অবস্থা অনেকটাই স্তিতিশীল। দ্রুত সুস্থতার পথে এগোচ্ছেন তিনি।

এর আগে মনোজ মিত্রের শারীরিক অবস্থা নিয়ে নানা গুজব ছড়ায় সামাজিক মাধ্যমে। রটে তাঁর মৃত্যুসংবাদও। এই ঘটনার তীব্র বিরোধিতা করেন তাঁর প্রিয়জনেরা।

তাঁর মেয়ে ময়ূরী টিভিনাইন বাংলাকে বলেন, “আমার বাবার সম্পর্কে অনেক ভুয়ো কথা রটছে। সম্প্রতি শুনতে পেলাম বাবাকে নাকি তাঁরই বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। এটা কী ধরনের ভুলভাল কথা। আমি এখন বাবার বাড়িতেই আছি। সেখানে এ ধরনের কথা। সমাজমাধ্যমের পাতায় এমন কথা শুনে সেখানে আমরা বার বার লিখেছি যে এটা পুরো ভুল খবর। তার পরেও সেটা ছড়িয়ে পড়েছে। আমি খুবই বিরক্ত।”