Subhashree Ganguly: এবার নিশানায় শুভশ্রীর তিন বছরের ছেলে ইউভান! একরত্তির ছবি নিয়ে এ কী হল?

Tollywood: বেশ অনেক দিন আগে নিজের ইনস্টাগ্রামের পাতায় ছেলে ইউভানের একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই শুনে ভাববেন এ আর এমন কী। ছেলের ভিডিয়ো তো মাঝে মাঝেই পোস্ট করেন নায়িকা ও তাঁর স্বামী রাজ চক্রবর্তী। কখনও সুইমিং পুলে দাপাচ্ছে সে। কখনও আবার শুটিং সেটে দুষ্টুমি করে বেড়াচ্ছে। জানেন নায়িকার ছেলের ছবি নিয়ে কী হল?

Subhashree Ganguly: এবার নিশানায় শুভশ্রীর তিন বছরের ছেলে ইউভান! একরত্তির ছবি নিয়ে এ কী হল?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 12:44 PM

বেশ অনেক দিন আগে নিজের ইনস্টাগ্রামের পাতায় ছেলে ইউভানের একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই শুনে ভাববেন এ আর এমন কী। ছেলের ভিডিয়ো তো মাঝে মাঝেই পোস্ট করেন নায়িকা ও তাঁর স্বামী রাজ চক্রবর্তী। কখনও সুইমিং পুলে দাপাচ্ছে সে। কখনও আবার শুটিং সেটে দুষ্টুমি করে বেড়াচ্ছে। না তবে যে নির্দিষ্ট ভিডিয়োর কথা এখন বলা হচ্ছে তার একটি অন্য গুরুত্ব রয়েছে। কারণ, আরজি কর কাণ্ডের মাঝে শুভশ্রীর তিন বছরের ছেলেও ছাড়া পেল না। সমাজমাধ্যমের পাতায় তাকেও আক্রমণ করতে ছাড়ল কেউ। কী ঘটেছে? বেশ অনেকগুলো মাস আগের কথা। নায়িকা পোস্ট করেছিলেন একটি ছোট ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছিল যে একরত্তি পটু ভাবে শাঁখ বাজাচ্ছে। এইটুকু ছেলের শাঁখ বাজানো দেখে যে বেশ গর্ববোধ করছেন নায়িকা। সেই অনুভূতিও ব্যক্ত করেছিলেন।

ইউভানের সেই মিষ্টি মুহূর্তই যেন বুমেরাং হয়ে ফিরে এল। কী ঘটেছে। সম্প্রতি, শাঁখ বাজিয়ে জনরোষের মধ্যে পড়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই রেশ টেনেই ইউভানের শাঁখ বাজানোর ছবি নিয়ে হাসাহাসি শুরু সমাজমাধ্যমের পাতা। একটি ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট ইউভান শাঁখ বাজাচ্ছে। দিয়ে তার উপর লেখা,”শাঁখ বাজিয়ে আরজি কর কাণ্ডের প্রতিবাদ জানাল শুভশ্রীর ছোট্ট ছেলে ইউভান।”

উল্লেখ্য, এই আরজি কর কাণ্ড নিয়ে প্রথম থেকে সরব রাজ এবং শুভশ্রী। ১৪ অগস্ট ‘রাত দখল’ প্রতিবাদের জমায়েতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও শিল্পীদের মিছিলেও হেঁটেছিলেন তিনি। এছাড়াও ন্যায় বিচার চেয়ে সমাজমাধ্যমের পাতায় অনবরত পোস্টও করে চলেছেন তিনি। তার পর নায়িকার ছেলেকে নিয়ে এমন মিম দেখে অনেকে প্রতিবাদও জানিয়েছেন। অন্য দিকে ঋতুপর্ণাকে নিয়েও কম কটাক্ষ হয়নি। তাঁর শাঁখ বাজানোর ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর চূড়ান্ত সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

কেউ লেখেন,”শাঁখ বাজানোর ভিডিয়োটি আপনি মুছে দিয়েছেন নিজের ফেসবুক থেকে? ভিডিয়োটি খুব সুন্দর এডিট করেছিলেন। জল শঙ্খ কখনও বাজানো যায় আমি জানতেই পারতাম না আপনার ভিডিয়োটি না দেখলে। বলছি লজ্জা হয় না আপনাদের ? লোকজন কে কী এখনও মূর্খ মনে করেন? নাকি নিজেদের উচ্চশিক্ষিত? জোকার।” আবার আর এক জন মন্তব্য করেছিলেন,”আপনি একটা পচা অভিনেত্রী। ভাল করে শঙ্খ বাজাতে পারলেন না। মেথড অ্যাক্টিংটা ঠিক করে ধরতে পারলেন না। শঙ্খ বাজানোর সময় মুখটা ফোলাবেন তার পর সাউন্ড বসাবেন।” পরে আবার একটি ভিডিয়ো করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন নায়িকা।