Malaika Arora: গাড়ি দুর্ঘটনার পর প্রথম পোস্টে কী লিখলেন মালাইকা?

Malaika Arora: মালাইকার ভাষায়, ‘আমি যোদ্ধা। খুব শীঘ্রই আমি নিজের অবতারে ফিরব!’ তিনি টেলিভিশনের একটি রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে রয়েছেন।

Malaika Arora: গাড়ি দুর্ঘটনার পর প্রথম পোস্টে কী লিখলেন মালাইকা?
মালাইকা অর্জুন আর অমৃতা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 10:15 AM

সম্প্রতি গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন বলিউড ডিভা মালাইকা আরোরা(Malaika Arora)। আঘাত বেশি ছিল না। একদিন হাসপাতালে থেকে ক্ষত স্থানে সেলাই করে বাড়ি ফিরে যান তিনি। বোন অমৃতা আরোরা (Amrita Arora) এবং প্রেমিক অর্জুন কাপুর (Arjun Kapoor) সব সময় পাশে তিনি মালাইকার। কিন্তু দুর্ঘটনার পর প্রায় সপ্তাহ কেটে গিয়েছে। যে মালাইকা সব সময় সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতেন, তাঁর কোনও সাড়াশব্দ নেই। অনুরাগীরাও চিন্তায় ছিলেন। ভাল আছেন তিনি, এই খবর জানা। কিন্তু তিনি চুপ কেন? অবশেষে শনিবার নিজের ইনস্টাগ্রামে আবার ফিরে এলেন অর্জুন প্রেমিকা। দুর্ঘটনার পর তাঁর কী রকম অনুভূতি হয়েছে জানিয়েছেন। শুধু তাই নয়, সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন সেই সব মানুষদের যাঁরা তাঁর পাশে থেকেছেন এই কঠিন সময়ে।

কী লিখেছেন নিজের ইনস্টাগ্রাম পোস্টে? লেখা আর সঙ্গে একটা ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, জানলার বাইরের দিকে তাকিয়ে মালাইকা। সঙ্গে লিখেছেন, “আমার সঙ্গে যা ঘটেছে, তা যেন বিশ্বাসই করে উঠতে পারছি না এখনও। মনে হচ্ছিল, কোনও সিনেমার শুটিং করছি। তবে দুর্ঘটনার পরে আমার প্রিয় মানুষদের ভালবাসা ও যত্নের মধ্যে নিজেকে পেয়ে সত্যিই ভাল লাগছে। আমার কর্মচারী, হাসপাতালের চিকিৎসক, আমার পরিবারের সবাই আমার কাছে দেবদূতের মতো। অনুরাগীদেরও ধন্যবাদ জানাই এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য। এঁদের সবার মাঝখানে থেকে আমি বিপদমুক্ত অনুভব করছি”।

এর পাশাপাশি আরও যোগ করলেন, এখন তিনি সুস্থ হয়ে ওঠার পথে। চিকিৎসক জানিয়েছেন চিন্তার কোনও কারণ নেই। খুব তাড়াতাড়ি তিনি সুস্থ হয়ে কাজে যোগ দিতে পারবেন। মালাইকার ভাষায়, ‘আমি যোদ্ধা। খুব শীঘ্রই আমি নিজের অবতারে ফিরব!’ তিনি টেলিভিশনের একটি রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে রয়েছেন। তার ফাঁকেই গিয়েছিলেন পুণেতে একটি ফ্যাশন শোয়ে। ফেরার পথে বলিউডের আনারকলি মুখোমুখি হন গাড়ি দুর্ঘটনার। যা জানা গিয়েছে, মুম্বই-পুণে হাইওয়ে খোপোলির কাছে তাঁর গাড়ি দুটো গাড়ির মাঝখানে চলে আসে, আর চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। ফলে গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে সামনে দাঁড়িয়ে থাকা তিনটে গাড়িকে। অত্যন্ত জোরে ঝাঁকুনি দিয়ে দাঁড়িয়ে পড়ে তাঁর দামী গাড়ি। তাতেই আহত হন মালাইকা (Malaika Arora)। এরপরই তাঁকেহাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে গাড়ির ভিতর মাথায় বালিশ থাকায় চোট কম পান। গাড়ির চালক কেমন আছেন, তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন-Malaika Arora-Arjun Kapoor: হাসপাতাল থেকে ছুটি, কার সঙ্গে বাড়ি ফিরলেন মালাইকা?

আরও পড়ুন-Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !

আরও পড়ুন-Keerti Gaekwad- Sharad Kelkar: ১৩ বছর পর আবার একসঙ্গে কৃতী-শরদ!