টেনে আনলেন অক্ষয়ের মেয়েকে! কোন গুরুতর অভিযোগ তুললেন কঙ্গনা?

Akshay Kumar: ফের বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। তাঁর রোষানল থেকে ছাড় পেলেন না বন্ধু অক্ষয়ও। কোন অপরাধে চরম তুলোধনা কঙ্গনার? কেন টেনে আনলেন অক্ষয় কুমারের একরত্তি মেয়েকে?

টেনে আনলেন অক্ষয়ের মেয়েকে! কোন গুরুতর অভিযোগ তুললেন কঙ্গনা?
কোন গুরুতর অভিযোগ তুললেন কঙ্গনা?
Follow Us:
| Updated on: Aug 27, 2024 | 8:27 PM

ফের বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। তাঁর রোষানল থেকে ছাড় পেলেন না বন্ধু অক্ষয়ও। কোন অপরাধে চরম তুলোধনা কঙ্গনার? কেন টেনে আনলেন অক্ষয় কুমারের একরত্তি মেয়েকে? সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “অক্ষয় আমাকে সিং ইজ ব্লিং নামক এক ছবির জন্য ফোন করে। আমি না করে দিই। এর পর আরও বেশ কিছু ছবির জন্য আমায় ফোন করে ও। আমি আবারও না বলে দিই।” কঙ্গনা জানান, এর পর সরাসরি তাঁকে ফোন করেন অক্ষয়। জিজ্ঞাসা করেন, “তোমার কি আমাকে নিয়ে কোনও সমস্যা আছে?”

আর ঠিক তখনই কঙ্গনা টেনে আনেন অক্ষয়ের একরত্তি মেয়েকে। তিনি বলেন, “না স্যর। আমার কোনও সমস্যা নেই। তবে যে চরিত্রগুলো আমার দেওয়া হচ্ছে তা মহিলাদের জন্য কি খুব সম্মানজনক? আপনি বোঝার চেষ্টা করুন, আপনার একটি মেয়ে আছে। অতীতে কঙ্গনা জানিয়েছিলেন, সলমন খানের সঙ্গেও কাঝ করতে তিনি নাকি অস্বীকার করেছেন। ‘বজরঙ্গী ভাইজান’ ও ‘সুলতান’– এই দুই ছবির জন্য তাঁর কাছে অফার যায়। তবে তিনি রাজি হননি বলেই দাবি কঙ্গনার।

আর কিছু দিন পরেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাওয়াতের ছবি ‘ইমারজেন্সি’। ভারতের অস্থির এক সময়ের গল্প নিয়েই ছবি। ছবিতে তাঁকে দেখা গিয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। মান্ডির বিজেপি সাংসদ কঙ্গনা। ২০২৪ সালে লোকসভা নির্বাচনে ওই কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তিনি। সাংসদ হওয়ার পর প্রথম ছবি বক্সঅফিসে কেমন পারফর্ম করে এখন সেটাই দেখার।